প্যাট কামিন্সকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাব!

প্যাট কামিন্সকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাব!

ভারতের কাছে সব বিভাগেই ভরাডুবি হয়েছে অস্ট্রেলিয়ার। অজিদের হয়ে লড়াই যেটুকু করার তা করেছেন প্যাট কামিন্স। শুধু বল হাতে নয়, উইকেট তুলে নেওয়াই নয়। ব্যাট হাতেও অর্ধ-শতরান করেছেন।

কামিন্সের এই দাঁত চেপে লড়াইয়ের প্রশংসা করেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। সিডনিতে নিজের বাসভবনে দুই দলকে আমন্ত্রণ জানিয়েছিলেন মরিসন। সেখানে তিনি কামিন্সকে উদ্দেশ্য করে বলেন, 'মেলবোর্নে দুরন্ত খেলেছো তুমি।'

অন্যদিকে, ক্রিকেট অস্ট্রেলিয়া একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে একজন কামিন্সকে ক্রিকেটের বাইরে প্রশ্ন করেছেন।

কামিন্সের উদ্দেশ্যে প্রশ্ন ছিল, তোমাকে নিয়ে অনেক কথা শুনছি। ভবিষ্যতে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হওয়ার ব্যাপারে কী ভাবছেন?‌ প্রশ্ন শুনে কামিন্স তো হেসেই খুন।

তারপর অবশ্য কামিন্স বলেন, প্রধানমন্ত্রীকে কী কী কাজ করতে হয় তা আমি জানিই না। তবে কাজটা যে বড় কঠিন এটুকু বুঝি। আমার তো মনে হয় বছরের এই সময়টাতেই প্রধানমন্ত্রী একমাত্র খেলা দেখার সুযোগ পান। তাই আমার প্রধানমন্ত্রী হওয়ার কোনও ইচ্ছেই নেই।

সিডনি কামিন্সের ঘরের মাঠ। ইতিমধ্যেই চলতি সিরিজে ১৪ উইকেট নিয়েছেন তিনি। অর্ধশতরানও করেছেন। সিডনিতেও বাড়তি কিছু করতে মরিয়া থাকবেন কামিন্স। জনপ্রিয়তা এতোও বেড়ে গেছে যে ইতিমধ্যে তাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী প্রস্তাবও দেয়া হয়েছে। দেশটির বিভন্ন গণমাধ্যমে ফলাও করে খবরটি প্রকাশও করা হয়েছে।

এমজে