রদারহ্যামের জালে ম্যানসিটির ৭ গোল

রদারহ্যামের জালে ম্যানসিটির ৭ গোল

ইংলিশ ফুটবলের দ্বিতীয় সারির ক্লাব রদারহ্যাম ইউনাইটেডের জালে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি। আর এতে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে পেপ গার্দিওলার দল।

রবিবার ইতিহাদ স্টেডিয়ামে পুচকে এই দলকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। সিটিজেনদের হয়ে ৬টি গোলই করেন ৬ জন ভিন্ন ভিন্ন খেলোয়াড়। অন্য গোলটি আসে আত্মঘাতী গোলের সুবাদে।

নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে ম্যানসিটি। আর এর ফলে ম্যাচের দ্বাদশ মিনিটে প্রথম গোলের দেখা পায় তারা। কেভিন ডি ব্রুইনের পাস ছোট ডি-বক্সের বাইরে পেয়ে ডান পায়ের শটে বল জালে পাঠান রহিম স্টার্লিং। আর দ্বিতীয় গোলটি পেতে সিটিকে অপেক্ষা করতে হয় ৪৩ মিনিট পর্যন্ত। গুন্দোগানের বাড়ানো বলে সিটিকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন আরেক ইংলিশ ম্যান ফিল ফোডেন।

এর তিন মিনিট পর সেমি আজায়ির আত্মঘাতী গোলে ৩-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে আরও বিধ্বংসী সিটিজেনরা। ম্যাচের ৫৩তম মিনিটে দলের হয়ে ৪র্থ গোলটি করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস। এবার বলের যোগানদাতা স্টার্লিং।

এর পর ম্যাচের ৭৩তম মিনিটে গুন্দোগানের সঙ্গে বল দেওয়া নেওয়া করে স্কোরশিটে নাম লেখান রিয়াদ মাহরেজ। আর ম্যাচের ৭৮তম মিনিটে ব্যবধান আরও বাড়ান আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দি।

ম্যাচের ৮৫তম মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লেরয় সানে। এই মৌসুমে জার্মান মিডফিল্ডারের এটি ছিল দশম গোল। ফলে ৭-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার দল।

এমজে