কারানের সঙ্গে প্রীতি জিনতার উল্লাস ফেসবুকে ভাইরাল

কারানের সঙ্গে প্রীতি জিনতার উল্লাস ফেসবুকে ভাইরাল

কারানের হ্যাটট্রিকে পাঞ্জাবের নাটকীয় জয়ের পর চলে প্রীতি জিনতার বাঁধভাঙা উল্লাস। মাঠেই এসে আবেগে আপ্লুত হয়ে কারাণকে নিয়ে নেচেছেন প্রীতি জিনতা। এ ভিডিওটি আইপিএলের অফিসিয়াল ফেসবুক পেজ ও কিংস ইলেভেন পাঞ্জাবের টুইটার পেজে আপ করার পর ভিডিওটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে।

গেইলবিহীন কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নিশ্চিত জেতা ম্যাচ হাতছাড়া করেছে দিল্লি ক্যাপিটালস।

সোমবার রাতে ঘরের মাঠ মোহালিতে টস হেরে ব্যাটিংয়ে নেমে অশ্বিনের নেতৃত্বাধীন পাঞ্জাব নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৬৬ রান সংগ্রহ করে।

জবাবে খেলতে নেমে কারানের হ্যাটট্রিকে ১৯.২ ওভারে ১৫২ রানে অলআউট হয় দিল্লি ক্যাপিটালস। সোমবার আইপিএলের একমাত্র খেলায় কারানের হ্যাটট্রিকে দিল্লির বিপক্ষে নাটকীয়ভাবে ১৪ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে প্রীতি জিনতার দল।

দিল্লি ক্যাপিটালসের শেষ ৮ রান নিতে নিয়ে ৭ উইকেটের পতন নয়। বিপরীতে নিশ্চিত হারতে যাওয়া ম্যাচ স্যাম জিতে নিলো কিংস ইলেভেন পাঞ্জাব। ১৬৭ রানের টার্গেটে খেলতে নেমে দিল্লির শুরুটা খারাপ হলেও শিখর ধাওয়ান (৩০) ও শ্রেয়াস আইয়ারের (২৮) ব্যাটে ঘুরে দাঁড়ায় তারা। তাদের গড়ে দেওয়া ভিতের ওপর দাঁড়িয়ে রান বাড়িয়ে নেন ঋষভ প্যান্ট ও কলিন ইনগ্রাম। জয়ের খুব কাছাকাছি নিয়ে গেছেন দিল্লিকে। কিন্তু ৩৯ রান করে প্যান্ট আউট হওয়ার পর সমীকরণ পাল্টে যায়। ম্যাচের রঙ বদলাতে থাকে।

কারানের বোলিং জাদুতে ৮ রান তুললে দিল্লি হারায় শেষ ৭ উইকেট। ইংলিশ পেসার হ্যাটট্রিক পূরণ করে দুর্দান্ত জয় এনে দেন পাঞ্জাবকে। ১৮তম ওভারের চতুর্থ বলে ইনগ্রামকে (৩৮) প্যাভিলিয়নে ফিরিয়ে উইকেটের খাতা খোলেন। ওই ওভারেরই শেষ বলে হার্শাল প্যাটেলকে (০) আউট করার পর ২০তম ওভারের প্রথম দুই বলে কাগিসো রাবাদা (০) ও সন্দীপ লামিচানেকে (০) ফিরিয়ে হ্যাটট্রিক পূরণ করেন এই পেসার।

মাত্র ২.২ ওভারে ১১ রান দিয়ে ৪ উইকেট তুলে নেওয়া কারানের হাতেই উঠেছে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার। ২টি করে উইকেট পেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন ও মোহাম্মদ সামি।

এর আগে ডেভিড মিলার (৩০ বলে ৪৩), সরফরাজ খান (২৯ বলে ৩৯) ও মন্দীপ সিংয়ের (২১ বলে ২৯*) ব্যাটে ২০ ওভারে ৯ উইকেটে ১৬৬ রান করে পাঞ্জাব। দিল্লির সবচেয়ে সফল বোলার ক্রিস মরিস, দক্ষিণ আফ্রিকান পেসার ৩০ রানে নেন ৩ উইকেট। ২টি করে উইকেট পেয়েছেন রাবাদা ও লামিচানে।

এমজে/