বাকিটা আল্লাহর ওপর বললেন সাকিব

বাকিটা আল্লাহর ওপর বললেন সাকিব

আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে অংশ নিতে গেল রাতে দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দলের সঙ্গে না গেলেও সন্ধ্যায় আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের উদ্দেশে সপরিবারে ঢাকা ছাড়েন সাকিব আল হাসান। দেশছাড়ার আগে জানান, বিশ্বকাপের জন্য তিনি সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন।

ওই দিন রাত পৌনে ৮টায় ঢাকা-দোহা ফ্লাইটে দেশ ছাড়েন মাশরাফি-তামিমরা। এর আগে কাতার এয়ারওয়েজ ফ্লাইটে চড়ে ডাবলিনের উদ্দেশে রাজধানী ত্যাগ করেন সাকিব। আসন্ন বিশ্বকাপে নিজের সেরাটা দেয়াই তার লক্ষ্য।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেন, এ বিশ্ব আসরে খেলার জন্য আমার পক্ষে যতটুকু করা সম্ভব ছিল সবকিছুই করেছি। এখন বাকিটা আল্লাহর ওপরে। সর্বোচ্চটা উজাড় করে দেয়ার চেষ্টা থাকবে।

সাকিবের বিশ্বাস, সমর্থকরা আগের মতো এবারও দলের পাশে থাকবেন। দেশের অনেকেই বিশ্বকাপ দেখতে যাবেন। তারা যেন তাদের সমর্থনটা অব্যাহত রাখেন সেই আশা ব্যক্ত করেন তিনি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, আমাদের দর্শকরা- সবাই সবসময় সমর্থন করেন, দোয়া করেন। তারা সেটি করতে থাকবেন আমি নিশ্চিত। বাংলাদেশের অনেকে যাচ্ছেন বিশ্বকাপ দেখতে। অনেকের সঙ্গে দেখা হবে। তারা সবসময় যেভাবে আমাদের সাপোর্ট করে আসছেন, আশা করি ওভাবেই সমর্থন করবেন।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে অপর দল শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজ। দুই মিশন সামনে রেখেই দেশ ছেড়েছেন মাশরাফি বাহিনী। ৭ মে উইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে তিন জাতি টুর্নামেন্ট শুরু করবেন তারা। আর ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ বিশ্বকাপ অভিযানে নামবেন তামিমরা।

এমআই