ভালো সূচনার পর চাপে বাংলাদেশ

ভালো সূচনার পর চাপে বাংলাদেশ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করেছেন দুই ওপেনার লিটন দাস ও অভিষেক হওয়া নাজমুল হোসেন শান্ত। জুটিতে ৪৯ রান করলে টি-টোয়েন্টিতে অভিষেক খেলতে নেমে শুরুটা ভালো হয়নি শান্তর। ৯ বলে ১১ রান করে কাইলি জার্ভিসের বলে তার হাতেই তালুবন্দী হয়ে সাহঘরে ফেরেন।

৫৫ রানের মাথায় লিটনও এমপুফুকে উড়িয়ে মারতে গিয়ে মাদজিভার হাতের খাচায় বন্দি হন। আউট হওয়ার আগে ২২ বলে দু্ই ছক্কা ও চার বাউন্ডারিতে ৩৮ রান করেন তিনি।

৬৫ রানের মাথায় ১০ রান করে সাকিব ফিরে যান রায়ান বুর্লের শিকার হয়ে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৭৮ রান।

বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হয়। এর আগে সিরিজে দুদলের প্রথম দেখায় জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারায় বাংলাদেশ।

এই ম্যাচে টাইগার টিমে এসেছে তিনটি পরিবর্তন। ওপেনার সৌম্যর জায়গায় নাজমুল হাসান শান্ত, সাব্বির রহমানের জায়গায় আমিনুল ইসলাম এবং তাইজুল ইসলামের জায়গায় নামছেন শফিউল ইসলাম।

বাংলাদেশ দলের একাদশ : নাজমুল হোসাইন, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আমিনুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম ও মোস্তাফিজু

এমজে/