চিটাগং ৬৭ রানে অলআউট!

চিটাগং ৬৭ রানে অলআউট!

ঢাকা, ৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : হারতে হারতে জয়ের পথই ভুলে গেছে চিটাগং কিংস। দলের ব্যাটসম্যানরাও ভুলে গেছেন, কীভাবে ব্যাটিং করতে হয়! পুরো আসরে নিয়মিত খারাপ করা দলটি শেষ পর্বেও তার ধারাবাহিকতা অব্যাহত রেখেছে।

সিলেট সিক্সার্সের বিপক্ষে মাত্র ৬৭ রানে অলআাউট হয়ে গেছে চিটাগং ভাইকিংস। এবারের আসরে এটিই সর্বনিম্ন রানের রেকর্ড।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে মাত্র ৬৭ রানে গুটিয়ে গেছে চিটাগং ভাইকিংস। নাসির হোসেনের ঘূর্ণির সামনে বিভ্রান্ত হয়েছেন পাঁচ ভাইকিংস ব্যাটসম্যান।

ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই পথ হারায় চিটাগং। নাসির হোসেনের করা প্রথম ওভারে ফিরে যান লুক রঞ্চি ও সৌম্য সরকার। চিটাগংয়ের তৃতীয় ওভারে আবার আঘাত হানেন নাসির। ফিরিয়ে দেন লুইস রিসকে। পরের ওভারে সিকান্দার রাজাকে ফেরান শরিফুল্লাহ। ৪৫ রানের মধ্যে তানভীর হায়দার ও স্টিয়ান ভ্যান জাইলকে ফিরিয়ে চিটাগংকে খাদের কিনারে নামিয়ে দেন নাসির। ৪ ওভারে ৩১ রান দিয়ে পাঁচ উইকেট নেন এই স্পিনার।

এরপর নাবিল সামাদ ও শরিফুল্লাহ মিলে গুটিয়ে দেন চিটাগং ভাইকিংসকে। নাবিল তিনটি ও শরিফুল্লাহ নেন বাকি দুটি উইকেট। চিটাগংকে স্বল্প রানে গুটিয়ে দিয়ে শেষ চারের আশা বাঁচিয়ে রাখল সিলেট। ব্যাট হাতে বড় জয় পেতে হবে দলটিকে। নাসিরদের শেষ ম্যাচটি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। সেই ম্যাচটাও যদি জিততে পারে দলটি, তাহলে শেষ চারে যাওয়ার সম্ভাবনা টিকে থাকবে। তবে আবশ্যিক শর্ত হিসেবে শেষ দুটি ম্যাচেই হারতে হবে রংপুর রাইডার্সকে।

(জাস্ট নিউজ/ওটি/১৪৩৭ঘ.)