বিসিবি কার্যালয়ে রুদ্ধদার বৈঠকে ক্রিকেটাররা

বিসিবি কার্যালয়ে রুদ্ধদার বৈঠকে ক্রিকেটাররা

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে বিসিবির কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসেছেন দেশের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কক্ষে আলোচনায় বসেন ক্রিকেটাররা।

রাত ৯টার কিছুক্ষণ পর বিসিবিতে সবার আগে আসেন সাকিব আল হাসান। এর কয়েক মিনিটের মধ্যেই উপস্থিত হন তামিম ইকবাল। এরপর একে একে উপস্থিত হন জাতীয় দল, জাতীয় লিগ, প্রিমিয়ার ডিভিশন লিগ কিংবা প্রথম বিভাগে খেলা ক্রিকেটাররাও। প্রায় ৬০ থেকে ৭০ জন ক্রিকেটার একযোগে এসে উপস্থিত হন বিসিবি কার্যালয়ে।

বৈঠকের আগে সাকিব আল হাসান জানান, বিসিবির কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত ক্ষোভ, দুঃখ কিংবা বিরাগ নেই। আমরা সবাই মিলেই তো ক্রিকেট বোর্ড। দ্রুত সমস্যার সমাধান চাই। বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে চাই আমরা।

এর আগে বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় গুলশানে পুরোনো ১১ দফা দাবির সঙ্গে আরও দুটি দাবি যোগ করেন ক্রিকেটাররা।

এ সময় ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে সাংবাদিকদের সামনে আসেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান। তিনি জানান বিসিবিকে ক্রিকেটারদের হয়ে তিনি ১৩টি দাবি একটি চিঠি আকারে দিয়েছেন।

পরে জাতীয় টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান আশাবাদ ব্যক্ত করে জানান, বিসিবির সঙ্গে আলোচনায় বসলে সমস্যার সমাধান হবে।