তামিম-মুশফিককে নিয়ে অনিশ্চয়তা, দলে মিথুন

তামিম-মুশফিককে নিয়ে অনিশ্চয়তা, দলে মিথুন

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : সাকিব আল হাসান ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না এটা পুরোনো খবর। নতুন খবর হচ্ছে ইনজুরিতে পড়েছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

আগামীকাল বৃহস্পতিবার তারা খেলতে পারবেন কি না তা এখনও নিশ্চিত নয়। তামিমের না খেলার সম্ভাবনাই বেশি। তাই এই দুই ব্যাটসম্যানের ব্যাক আপ হিসাবে মোহাম্মদ মিথুনকে দলে ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। তার সেরে উঠতে কিছুটা সময় লাগবে। এই জন্য বৃহস্পতিবার লঙ্কানদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে সৌম্য সরকারের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে মোহাম্মদ মিথুনকে। আর মুশফিকুর রহিম খেলতে না পারলে ওই পজিশনে খেলতে পারেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।

আগামীকাল বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ম্যাচটি শুরু হবে বিকাল ৫টায়। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজেও বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

(জাস্ট নিউজ/একে/২৩৩৬ঘ.)