মোস্তাফিজ-রিয়াদের সঙ্গে পিএসএলে সাব্বির

মোস্তাফিজ-রিয়াদের সঙ্গে পিএসএলে সাব্বির

ঢাকা, ২১ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) এবারের আসরেও থাকছেন একাধিক বাংলাদেশি ক্রিকেটার। তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদের পর দল পেয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও। তাদের সঙ্গে শেষমুহূর্তে যুক্ত হয়েছেন সাব্বির রহমান। চোট পাওয়া সাকিব আল হাসানের বিকল্প হিসেবে যাচ্ছেন সাব্বির।

বৃহস্পতিবার থেকে পর্দা উঠছে পিএসএলের তৃতীয় আসরের। এবার পেশোয়ার জালমির হয়ে খেলবেন সাব্বির। অলরাউন্ডার সাকিব ইনজুরির পর পুনর্বাসনের মধ্যে আছেন। তার জায়গায় সাব্বিরের খেলার কথা জানিয়েছে পেশোয়ার।

সাব্বিরের সাথে একই দলে রয়েছেন টাইগার ওপেনার তামিম ইকবালও। মঙ্গলবার রাতে পিএসএল খেলতে মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও মোস্তাফিজুর রহমান এক সাথে দেশ ছাড়লেও ভিসা জটিলতায় যাওয়া হয়নি তামিমের। তিনি দ্রুতই দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন।

পিএসএলের উদ্বোধনী দিনেই মাঠে নামবে তামিম-সাব্বিরের পোশোয়ার জালমি। তার একদিন পর থেকে শুরু হবে রিয়াদদের এবারের আসরের যাত্রা। মাহমুদউল্লাহ খেলবেন তার পুরনো দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। আর মোস্তাফিজ খেলবেন লাহোরের জার্সিতে।

ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে বাংলাদেশ দলের শ্রীলঙ্কায় যাওয়ার কথা ৪ মার্চ। ৬ মার্চ টাইগারদের প্রথম ম্যাচ ভারতের বিপক্ষে। পিএসএলে থাকা ক্রিকেটাররা দুবাই থেকেই সরাসরি লঙ্কায় পাড়ি জমাবেন বলে জানা গেছে।

(জাস্ট নিউজ/একে/২২০৫ঘ.)