কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে হারাল তামিমের পেশাওয়ার

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে হারাল তামিমের পেশাওয়ার

ঢাকা, ২ মার্চ (জাস্ট নিউজ) : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মাহমুদুল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্লাডিয়েটরসের বিপক্ষে জয় পেয়েছে তামিমের দল পেশাওয়ার জালমি।

এদিন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে ৫ উইকেটে হারায় পেশাওয়ার। দলের জয়ে দারুণ ভূমিকা রাখেন বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। তবে অলরাউন্ড নৈপুণ্যে দলকে জেতানো ড্যারেন স্যামি ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন।

শারজায় আসরের ১০ম ম্যাচে প্রথমে ব্যাট করা কোয়েটা নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৪১ রান করে। জবাবে ২ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় পেশাওয়ার (১৪৩)।

১৪২ রানের লক্ষ্যে খেলতে নেমে কিছুটা ধীর গতিতে খেললেও একপ্রান্তে আগলে রেখে দলীয় সর্বোচ্চ ৩৬ রান করেন তামিম। ৩৮ বলে ৩টি চার ও একটি ছক্কা ছিল তার ইনিংসে। ২৯ রান করেন মোহাম্মদ হাফিজ। আর ২৩ রান আসে ডোয়েন স্মিথের ব্যাট থেকে। কিন্তু শেষ দিকে পায়ের ইনজুরি নিয়েও পর পর ২টি ছক্কা হাঁকিয়ে দলকে জয় এনে দেন ক্যারিবীয় তারকা স্যামি। মাত্র ৪ বলে তিনি একটি চার ও ২টি ছক্কায় ১৬ রানে অপরাজিত থাকেন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার শেন ওয়াটসনের ৪৭ ও রিলে রুশোর ৩৭ রানে ভর করে ১৪১ রান করে। পেশাওয়ারের হয়ে ২টি করে উইকেট নেন উমাইদ আসিফ, ওহাব রিয়াজ ও স্যামি।

৪ ম্যাচে ২ জয় ও সমান হারে ৪ পয়েন্ট নিয়ে ৬ দলের মধ্যে চারে অবস্থান করছে পেশাওয়ার। সমান ম্যাচে সমান জয় ও সমান হারে দ্বিতীয় অবস্থানে কোয়েটা। ৩ ম্যাচের সবকটি জিতে শীর্ষে করাচি কিংস। আর ৩ ম্যাচে ২টি জয় ও এক হারে তৃতীয় মুলতান সুলতান।

(জাস্ট নিউজ/জেআর/১০৩০ঘ.)