বিপিএলের রংপুর-কুমিল্লার অবশিষ্ট খেলা সোমবার

বিপিএলের রংপুর-কুমিল্লার অবশিষ্ট খেলা সোমবার

ঢাকা, ১০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : নানা নাটকীয়তার শেষে অবশেষে আজকের রংপুর রাইডার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ানসের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফাইং ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হলো। আগামীকাল সোমবার সন্ধ্যা ৬টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। টস হেরে রংপুর ব্যাট করতে নেমে ৭ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ৫৫ রান করার পরই বৃষ্টি এসে হানা দেয়।

বৃষ্টির কারণে প্রায় সোয়া তিন ঘণ্টা ম্যাচ বন্ধ থাকে। এরপর বৃষ্টি থামলে প্রথমে ৫ ওভার ও পরে সুপার ওভার খেলানোর গুঞ্জন শোনা যায়। সেটা নিয়ে বেশ কিছুক্ষণ দুই দলের সঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলের কর্মকর্তারা আলোচনা করেন। কিন্তু একটি দল সেটা মানলেও অপর দল মানতে চায়নি। শেষ পর্যন্ত এই ম্যাচের জন্য কোনো রিজার্ভ ডে না রাখা হলেও গভর্নিং কাউন্সিলের সিদ্ধান্ত ও দুই দলের মতানুযায়ী ম্যাচটি রিজার্ভ ডেতে নিয়ে যাওয়া হয়েছে।

রবিবার যেখান থেকে ম্যাচটি শেষ হয়েছে সোমবার সন্ধ্যা ৬টায় ঠিক সেখান থেকেই ম্যাচটি শুরু হবে।

টসে জিতে রংপুরকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কুমিল্লা ভিক্টোরিয়ানস। ব্যাটিংয়ে নেমে ক্রিস গেইল এবং জনসন চার্লস ভালোই শুরু করেছিলেন। তবে গত ম্যাচের মত ক্যারিবিয়ান দানবের ইনিংসটি বড় হয়নি। মাত্র ৩ রান করে মেহেদী হাসানের শিকার হয়েছেন তিনি। কুমিল্লার বোলারদের ওপর চড়াও হন অপর ওপেনার চার্লস।

জনসন চার্লস ৪৬ এবং ম্যাককালাম ৪ রানে অপরাজিত আছেন।

(জাস্ট নিউজ/একে/২২২৭ঘ.)