কলকাতাকে ৫৫ রানে হারিয়েছে দিল্লি

কলকাতাকে ৫৫ রানে হারিয়েছে দিল্লি

ঢাকা, ২৮ এপ্রিল (জাস্ট নিউজ) : নতুন অধিনায়ক শ্রেয়াস আয়ারের হাত ধরে জয়ে ফিরল দিল্লি ডেয়ারডেভিলস। শুক্রবার রাতে কলকাতা নাইট রাইডার্সকে ৫৫ রানে হারিয়েছে তারা। সাত ম্যাচ খেলে এটি তাদের দ্বিতীয় জয়। পয়েন্ট টেবিলে তারা রয়েছে সপ্তম অবস্থানে। অন্যদিকে, সাত ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

এদিন দিল্লির ফিরোজ শাহ কোটলায় দিল্লি ডেয়ারডেভিলসের দেয়া ২২০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন আন্দ্রে রাসেল। ৩৭ রান করেন শুবম্যান গিল। দিল্লি ডেয়ারডেভিলসের পক্ষে ট্রেন্ট বোল্ট ২টি, গ্লেন ম্যাক্সওয়েল ২টি, আভেশ খান ২টি ও অমিত মিশ্র ২টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২১৯ রান সংগ্রহ করে দিল্লি ডেয়ারডেভিলস। আইপিএলে এবারের আসরে এটি দলীয় সর্বোচ্চ সংগ্রহ।

এদিন দিল্লি ডেয়ারডেভিলসের পক্ষে ৪০ বল খেলে ৯৩ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক শ্রেয়ার আয়ার। এই ইনিংসটি তিনি সাজিয়েছেন তিনটি চার ও দশটি ছক্কার সাহায্যে। তিনিই পান ম্যাচ সেরার পুরস্কার।

এছাড়া ১৮ বল খেলে ২৭ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। ৪৪ বল খেলে ৬২ রান করেন ওপেনার পৃথভী শ। ১৮ বল খেলে ৩৩ রান করেন কলিন মুনরো। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে পীযুশ চাওলা ১টি, শিভম মাভি ১টি ও আন্দ্রে রাসেল ১টি করে উইকেট নেন।

দিল্লি ডেয়ারডেভিলস এদিন নতুন অধিনায়ক শ্রেয়াস আয়ারের নেতৃত্বে খেলতে নামে। কারণ, দল সাফল্য না পাওয়ায় অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন গৌতম গম্ভীর। গতকালের ম্যাচে একাদশেও ছিলেন না গম্ভীর।

(জাস্ট নিউজ/ডেস্ক/জেআর/০৯১৮ঘ)