দেশবাসীকে ট্রফি উৎসর্গ করলেন সাফজয়ী অদম্য মেয়েরা

দেশবাসীকে ট্রফি উৎসর্গ করলেন সাফজয়ী অদম্য মেয়েরা

ঐতিহাসিক সাফ জয়ের ট্রফি দেশের মানুষকে উৎসর্গ করেছে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। অধিনায়ক সাবিনা খাতুন বলেন, এই শিরোপা দেশের সব মানুষের।

সাবিনা বলেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের ভালোবাসায় আমরা সিক্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এই ট্রফি বাংলাদেশের সব মানুষের।

চ্যাম্পিয়ন অধিনায়ক আরও বলেন, আপনারা জানেন আমাদের বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন এবং নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণ এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সবার একান্ত প্রচেষ্টায় আজকের এই অর্জন।

এর আগে নারী সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে নেপালের কাঠমান্ডু থেকে দুপুর দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সাবিনা-সানজিদারা।

বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে নারী ফুটবলাদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কার্যনির্বাহী কমিটির একটি অংশ।

এদিকে, বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে মুখরিত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর প্রাঙ্গণ। সাফজয়ী অদম্য এ ফুটবলারদের একনজর দেখতে কড়া রোদ উপেক্ষা করেই বিমানবন্দর পাড়ায় সকাল থেকেই অপেক্ষা করছেন হাজার হাজার সমর্থক।

বিমানবন্দর থেকে শুরু করে মতিঝিলের বাফুফে ভবন পর্যন্ত রাস্তার দুপাশে মানুষের ভিড় বাড়ছে। সবাই সাবিনাদের একনজর দেখতে এবং অভিবাদন জানাতে অপেক্ষা করছেন।