নারায়ণগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

নারায়ণগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

কাতারে বিশ্বকাপ ফুটবলে সৌদি আরবে সাথে আজ লড়াইয়ে নামছে আর্জেন্টিনা। প্রিয় দলকে শুভ কামনা জানিয়ে নারায়ণগঞ্জে আনন্দ শোভাযাত্রা বের করেছে আর্জেন্টিনা সমর্থকরা।

মঙ্গলবার সকাল ১০টায় শহরের দেওভাগ শেখ রাসেল পার্ক থেকে শোভাযাত্রাটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে আর্জেন্টিনার দলের মেসি ও ডি মারিয়া খেলোয়াড়ের ছবি সম্বলিত ১০ ফুট করে প্লেকার্ড, ৯০ গজের আর্জেন্টিনা দলীয় পতাকা, বিশ্বকাপের গানে সাউন্ড সিস্টেম ও অর্ধশতাধিক মোটরসাইকেল।

আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর শোভাযাত্রায় ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, শোভাযাত্রার উদ্যোক্তা স্বপন দাস, আমিনুর ইসলাম মিঠু, তাপস সাহা, সেলিম হাসান দিনার প্রমুখ।

শোভযাত্রায় উদ্যোক্তারা কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সফলতায় শুভ কামনা করে তৃতীয়বারের মতো তারা বিশ্বকাপ ট্রফি প্রত্যাশা করেন। আর্জেন্টিনার খেলা দেখুন, খেলাকে ভালোবাসুন। আমরা আশাবাদী এবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা হবে।

আনন্দ শোভাযাত্রার পূর্বে উদ্যোক্তা স্বপন দাস জানান, মঙ্গলবার বিকেলে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার প্রথম খেলায়। সে জন্যই শুভ কামনায় সকালে সমর্থকদের নিয়ে আনন্দ শোভাযাত্রা আয়োজন করা হয়েছে। মিছিলে সমর্থকরা প্রিয় দলের জার্সি ও বিভিন্ন সেজে এসেছেন। আর্জেন্টিনা সমর্থকরা দলের প্রিয় খেলোয়াড় মেসি, ডি-মারিয়ার ১০ ফুট করে প্লেকার্ড নিয়ে হাজির হয়েছেন।

উদ্যোক্তা তাপস সাহা জানান, শোভাযাত্রায় শহর ও আশপাশে বিভিন্ন এলাকা থেকে শত শত সমর্থকরা শরিক হয়েছে। অর্ধশতাধিক আর্জেন্টিনার পতাকা নিয়ে মোটরসাইকেল যোগ দিয়েছে।