একসঙ্গে দুই নারীকে বিয়ে করছেন রোনালদিনহো!

একসঙ্গে দুই নারীকে বিয়ে করছেন রোনালদিনহো!

ঢাকা, ২৪ মে (জাস্ট নিউজ) : একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করে ঘরে তুলতে যাচ্ছেন সাবেক ব্রাজিলীয় সুপারস্টার রোনালদিনহো। শুনতে অবাক লাগলেও আগামী আগস্টেই তাদের বিয়ে করার কথা রয়েছে।

যাদের রোনালদিনহো বিয়ে করবেন তারা কী বলছেন? দু্ই প্রেমিকা জানান, ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোতে ৫০ লাখ ইউরো খরচ করে বানানো বিলাসবহুল বাসভবনে গত ডিসেম্বর থেকে রোনালদিনহোর সঙ্গে ‘শান্তিপূর্ণভাবে’ থাকছেন তারা। বিয়ের পরও ব্রাজিলের সাবেক এই ফুটবল তারকার সঙ্গে একই সঙ্গে একই ছাদের নিচে বাস করবেন দুজনে।

রোনালদিনহোর গায়ে আগে থেকেই অবশ্য বহুগামিতার ট্যাগ আছে। ব্রাজিলিয়ান এই তারকা ২০১৬ সালে বিয়াত্রিজের সঙ্গে যখন ডেটিং শুরু করেন, তখন প্রিসিলার সঙ্গে তার সম্পর্ক চলমান ছিল। এবার দুই প্রেমিকার সঙ্গে আনুষ্ঠানিকভাবে রোনালদিনহোর সংসার শুরুর পালা।

ব্রিটিশ পত্রিকা ‘দ্য সান’ জানায়, রোনালদিনহো তার দুই প্রেমিকার জন্যই সমানতালে ব্যয় করেন। ভ্রমণে গেলেও নিয়ে যান দুজনকেই। পারফিউম থেকে শুরু করে যেটাই কিনেন, দুটি করেই কিনেন। দুই প্রেমিকাকে প্রতি মাসে দেড় হাজার ইউরো দেন হাত খরচ হিসেবে। দীর্ঘদিন ধরে প্রেমিকাদের নিয়ে একসঙ্গে থাকলেও এবার ঘটা করে তাদের ঘরে তুলবেন রোনালদিনহো।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২২৪০ঘ.)