ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে গাছ থেকে পড়ে চাকায় পিষ্ট কিশোর

ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে গাছ থেকে পড়ে চাকায় পিষ্ট কিশোর

টাঙ্গাইল, ২৯ মে (জাস্ট নিউজ) : টাঙ্গাইলের সখীপুর উপজেলায় গাছের সঙ্গে ব্রাজিলের পতাকা টাঙাচ্ছিল রাশেদ হাসান (১৪) নামের এক কিশোর। এ সময় গাছ থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয় সে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকাল পর্যন্ত তার জ্ঞান ফেরেনি।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহত রাশেদ হাসান ওই এলাকার প্রবাসী বছির উদ্দিনের ছেলে। সে প্রতিমা বংকী ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

গুরুতর আহত রাশেদকে ঢামেক হাসপাতলের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা রয়েছে বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ব্রাজিল ফুটবল দলের ভক্ত রাশেদ হাসান। সে সোমবার সকালে ব্রাজিলের একটি পতাকা বাজারে নিয়ে যায়। সঙ্গে তার দুজন বন্ধও ছিল। বাজারের পাশের সড়কে একটি আকাশমনি গাছের সঙ্গে ওই পতাকা টাঙাতে ওঠে। পতাকাটি গাছের সঙ্গে বাঁধতে গিয়ে পা ফসকে রাশেদ সড়কে চলন্ত বাসের সামনে পড়ে যায়।

বাজারের কয়েকজন জানায়, রাস্তায় পড়ে যাওয়ায় বাসটি কড়া ব্রেক চাপে। কিন্তু তারপরও বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় রাশেদ। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সেলিম কবির জানান, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাশেদ হাসানকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

(জাস্ট নিউজ/একে/১৯৫১ঘ.)