বাফুফে থেকে পদত্যাগ করছেন বাদল রায়!

বাফুফে থেকে পদত্যাগ করছেন বাদল রায়!

ঢাকা, ৩১ মে (জাস্ট নিউজ) : বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থেকে পদত্যাগ করতে পারেন সহ-সভাপতি বাদল রায়। বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে এমন সম্ভাবনার কথা জানালেন বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়।

বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের দেয়া হুমকি এবং ফেডারেশনে বাদল রায়ের সঠিক মূল্যায়ন না থাকার কারণেই এমন চিন্তা-ভাবনা করা হচ্ছে বলে জানান তার স্ত্রী।

বাফুফের তিনবারের নির্বাচিত সহ-সভাপতি বাদল রায়। একই সঙ্গে তিনি সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েনে (বিওএ)। বাংলাদেশ জাতীয় ফুটবল দল এবং মোহামেডানের সাবেক তারকা ফুটবলার। ছিলেন মোহামেডানের সাবেক পরিচালকও।

বাদল রায়ের জীবনের নিরাপত্তা চেয়ে তার স্ত্রী মাধুরী রায়ের করা সাধারণ ডায়েরি নিয়ে এখন তোলপাড় বাংলাদেশের ফুটবলাঙ্গন। বাদল রায়ের স্ত্রীকে নাকি ফোন করে হুমকি দিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

তিনি বলেছেন, বাদল রায় ফেডারেশনে আসবেন, বসবেন, চা খাবেন এবং গল্পগুজব করে চলে যাবেন। অন্য কিছু নিয়ে তার নাক না গলানোই ভালো হবে।

এসব বিষয় নিয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে কথা বলেও কোনো প্রতিকার পাননি বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়। বরং, কাজী সালাউদ্দিনও মাধুরী রায়ের সঙ্গে ভালো ব্যবহার করেননি বলে তার অভিযোগ। সব কিছু বিবেচনা করে থানায় সাধারণ ডায়েরি করতে বাধ্য হন বাদল রায়ের স্ত্রী।

বাদল রায়ের পদত্যাগের বিষয়ে তার স্ত্রী গণমাধ্যমকে বলেন, বাদল বেশ কিছুদিন ধরে বলছিলেন তিনি বাফুফে থেকে পদত্যাগ করবেন। এ ঘটনার পর বাদল আরো কয়েবার বলেছেন যে, তিনি আর বাফুফেতে থাকবেন না। আমিও বলেছি তুমি রিজাইন দিয়ে দাও। কারণ, যেখানে তোমার সম্মান থাকবে না এবং কাজ করতে পারবে না সেখানে থেকে লাভ নেই। এখন আমরা বাদলের বাফুফে সহ-সভাপতি পদ থেকে পদত্যাগের বিষয়টা নিয়ে গুরুত্ব দিয়ে ভাবছি।

(জাস্ট নিউজ/এমআই/১২৪৮ঘ.)