কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম জয়

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রথম জয়

ঢাকা, ৭ নভেম্বর (জাস্ট নিউজ) : প্রথম ম্যাচে সিলেটের সাথে হেরে অনেকটা ব্যাকফুটে ছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে জয়ের বিকল্প কিছুই ভাবতে চায় নি কুমিল্লা। আর অপরদিকে চিটাগং ভাইকিংসের আজ প্রথম ম্যাচ, তাই তারাও জিতে এগিয়ে যেতে চেয়েছিলো। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হাত থেকে বাঁচতে পারেনি। চিটাগং ভাইকিংস প্রথম ম্যাচেই ৮ উইকেটে হারে ভিক্টোরিয়ান্সের কাছে।

চিটাগং ভাইকিংসের দেয়া ১৪৩ রান র্টাগেট ব্যাট করতে নেমে প্রথমেই লিটন দাশ ১৪ বলে ২৩ ও জস বাটলার ৪২ বলে ৪৮ রান করে দলকে অনেকটাই এগিয়ে নিয়ে যায়। পরে মাঠে নামে ইমরুল ও মারলন স্যামুয়েলসের ঝড় ব্যাটিংয়ে জয়ের লক্ষে পৌছে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এর আগে প্রথমে টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক মোহাম্মদ নবি চিটাগং ভাইকিংসকে ব্যাটিংয়ে পাঠায়। ওপেনিং করতে এসে শুরুটা ভালো করে চিটাগং ভাইকিংস। লুক রনকির মারমুখি ব্যাটিং দেখে মনে হচ্ছিলো রান গিয়ে থামবে ১৭০/১৮০ তে। রনকি মারমুখী থাকলেও আরেক ওপেনার সৌম্য সরকার খেলছিলেন ধীরে-সুস্থে। এ দুই ওপেনার মিলে দ্রুত গড়ে ফেলেন ৬৩ রানের জুটি। ভয়াবহ মারমুখি হয়ে ওঠেন রনকি। মোহাম্মদ নবির বলে আউট হবার আগেই ২১ বলে ৩ ছয় ও চার চারের সাহায্যে ৪০ রান করে দলকে ভালো অবস্থানে নিয়ে যান। এরপরই ভাইকিংসদের ব্যাটিংয়ে ছন্দপতন হয়।

কুমিল্লার উদীয়মান পেসার সাইফুদ্দিন ৪ ওভার বল করে ২৪ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন। আর ব্রাভো নিয়েছেন ২টি উইকেট। আল-আমিন ও মোহাম্মদ নবী ১টি করে উইকেট নিয়েছেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন, আরাফাত সানি, অলক কাপালি, মারলন স্যামুয়েলস, ডোয়াইন ব্রাভো, জস বাটলার, মোহাম্মদ নবি ও রশিদ খান।

চিটাগং ভাইকিংস একাদশ : সৌম্য সরকার, তাসকিন আহমেদ, এনামুল হক, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, লুক রনকি, মিসবাহ উল হক, সিকান্দার রাজা, দিলশান মুনাবিরা, সোহরাওয়ার্দী শুভ ও লুইস রিস।

(জাস্ট নিউজ/একে/১৮২৫ঘ.)