মার্সেলোর খেলা নিয়ে আশাবাদী ব্রাজিল

মার্সেলোর খেলা নিয়ে আশাবাদী ব্রাজিল

ঢাকা, ২৯ জুন (জাস্ট নিউজ) : সার্বিয়ার বিপক্ষে মার্সেলো মাত্র ১০ মিনিট মাঠে ছিলেন। এরপর কোমরের ইনজুরির কারণে মাঠে ছাড়েন তিনি। তবে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরে তার ব্যথা কিছুটা কম বলে জানানো হয় ব্রাজিল ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে। এবার ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বললেন, মার্সেলো সোমবার মেক্সিকোর বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারেন। ব্রাজিল দল তার ফেরার ব্যাপারে আশাবাদী।

রদ্রিগো লাসমার বলেন, ‘সে কোমরের ব্যথায় ভুগছিল। কিন্তু এখন সে আগের থেকে অনেক ভালো আছে। আমাদের তার সুস্থ হয়ে ফেরার জন্য এখনো ৪৮ ঘন্টা অপেক্ষা করতে হবে। এরপর সে কেমন ব্যথা অনুভব করে তার ওপর নির্ভর করছে তাকে খেলানো যাবে কিন। মেক্সিকোর বিপক্ষে তার মাঠে নামা সম্ভব। আমরা তার ফেরার ব্যাপারে আশাবাদী।’

মার্সেলোর ইনজুরির কারণে সার্বিয়ার বিপক্ষে ম্যাচের বাকি সময়টা ফিলিপে লুইস মাঠে ছিলেন। মার্সেলোর জায়গাটা তিনি ভালোই পূরণ করেন। তবে লুইসের খেলার ধরণ কিছুটা রক্ষণাত্মক। মার্সেলো যেভাবে ওপরে উঠে নেইমারদের খেলান সেটা লুইসের কাছ থেকে পাওয়া একটু কঠিন। যদিও সার্বিয়ার বিপক্ষে ম্যাচে লুইস আক্রমণেও যথেষ্ঠ অবদান রেখেছিলেন। আর লু্ইস যেহেতু আছেন মার্সেলোকে তাড়াহুড়ো করে খেলানোর সিদ্ধান্ত কোচ নাও নিতে পারেন।

মার্সেলোসহ ব্রাজিল দলের তিনজন এখন ইনজুরিতে আছেন। সুইজার‌ল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর ইনজুরির কারনে মাঠের বাইরে আছেন দানিলো। কোস্টারিকা ম্যাচের পর ইনজুরি থেকে ছিটকে গেছেন ডগলাস কস্তা। মার্সেলো আছেন তাদের কাতারে। তবে ম্যানইউতে যোগ দেওয়া মিডফিল্ডার ফ্রেড সুস্থ হয়ে উঠেছেন।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/১৮১৫ঘ.)