ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন মাশরাফি

ঢাকা, ১৩ জুলাই (জাস্ট নিউজ) : বেশ কিছু দিন ধরেই অসুস্থ মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি। হাসপাতালেও থেকেছেন সপ্তাহখানেক। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এখন বাসায় তার শুশ্রূষা চলছে। স্ত্রীর অসুস্থতার কারণে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।

তবে সবশেষ খবর, মাশরাফির স্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী সোমবার ক্যারিবীয় সফরে যাওয়ার কথা রয়েছে দেশসেরা ওয়ানডে দলের এই অধিনায়কের।

বিষয়টি নিশ্চিত করে শুক্রবার এ প্রতিবেদকের সঙ্গে একান্ত আলাপে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘আগামী ১৬ জুলাই মাশরাফি বিন মুর্তজা ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন।’

ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুতে অ্যান্টিগা টেস্টে ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে হেরে লজ্জায় পড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম টেস্টে লজ্জা এড়াতে সিরিজের শেষ ম্যাচে জ্যামাইকায় লড়াই চালিয়ে যাচ্ছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি।

টেস্ট সিরিজের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে মাশলাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন বাংলাদেশ দল। ওয়ানডে দলের অধিনায়কের শনিবার ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা থাকলেও তিনি যাবেন সোমবার।

উল্লেখ্য, আগামী ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। তার আগে ১৯ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব-তামিমরা।

(জাস্ট নিউজ/একে/২২০০ঘ.)