শান্ত ও মিঠুনের উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

শান্ত ও মিঠুনের উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : এশিয়া কাপের সুপার ফোরের নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে শুরুতেই শান্ত ও মিঠুনের উইকেট হারিয়ে চাপে রয়েছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত দুই উইকেট হারিয়ে ২৩ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। লিটন ১৪ ও মুশফিক ১ রান নিয়ে ব্যাট করছেন।

বাংলাদেশ দলে আজ দুই পরিবর্তন আনা হয়েছে। এই ম্যাচের মধ্য দিয়ে ওয়ানডেতে অভিষেক হচ্ছে স্পিনার নাজমুল হোসেন অপু। আর মোসাদ্দেক হোসেনের জায়গায় দলে এসেছেন ইমরুল কায়েস।

সুপার ফোরের ম্যাচে আজ হারলেই এবারের আসর থেকে বিদায় নিতে হবে বাংলাদেশকে। তাতে পাকিস্তানের বিপক্ষে সুপার ফোরের সবশেষ ম্যাচটি হয়ে যাবে নিয়মরক্ষার।

বাংলাদেশ একাদশ:
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ এবং নাজমুল হোসেন অপু।

আফগানিস্তান একাদশ:
আসগর আফগান (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), ইসানুল্লাহ জানাত, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহিদি, শামিউল্লাহ শেনওয়ারি, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, মুজীর উর রহমান এবং আফতাব আলম।

(জাস্ট নিউজ/এমআই/একে/১৭৫৫ঘ.)