আজ রাতেই দেশে ফিরছেন সাকিব

আজ রাতেই দেশে ফিরছেন সাকিব

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ। আজ বুধবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস করতে নেমে ভক্তদের চমকে দেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অঘোষিত সেমিফাইনালে নাকি দলে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান! আঙুলে চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন তিনি। তাই আজ রাতেই দেশে ফিরে আসছেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ প্রতিবেদককে বলেন, ‘চোটের কারণে এশিয়া কাপে আর খেলা হচ্ছে না সাকিবের। দেশে ফিরে আসতে হচ্ছে তাকে।’

বিসিবির এক সূত্রে জানা গেছে, আজ রাতেই দেশে ফিরছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। অস্ত্রোপচারের জন্য তাকে অস্ট্রেলিয়া অথবা যুক্তরাষ্ট্রে যেতে হতে পারে।

দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন আবুধাবিতে সাংবাদিকদের বলেন, ‘সাকিবের আঙুল অনেক ফুলে আছে। সে ব্যাট ধরতে পারছে না। তা ছাড়া গতকাল (মঙ্গলবার) পরীক্ষার পর রিপোর্ট ভালো আসেনি। তাই আজ খেলতে পারছে না সে।’

গত জানুয়ারিতে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে বাম হাতের কনিষ্ঠা আঙুলে আঘাত পান বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। অনেকবার অস্ত্রোপচার করাতে চেয়েও বছরজুড়ে সিরিজের গুরুত্ব বিবেচনা করে তা করানো হয়ে ওঠেনি। সেটিরই চড়া মাশুল এশিয়া কাপের মতো টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে দিতে হয়েছে সাকিবকে। -এনটিভি অনলাইন।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২৩১৫ঘ.)