পাকিস্তানকে ৩ উইকেটে হারাল বাংলাদেশের যুবারা

পাকিস্তানকে ৩ উইকেটে হারাল বাংলাদেশের যুবারা

ঢাকা, ১ অক্টোবর (জাস্ট নিউজ) : এশিয়া কাপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল পাকিস্তানকে ৩ উইকেটে হারিয়েছে। টুর্নামেন্টে টিকে থাকতে বাংলাদেশের জয়ের কোনো বিকল্প ছিল না।

সোমবার চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের দেওয়া ১৮৮ রানের টার্গেট ৭ উইকেট হারিয়ে ১৬ বল হাতে রেখেই টপকে যায় বাংলাদেশের যুবারা।

বাংলাদেশের পক্ষে শামীম হোসেন ২টি ছক্কা ও ৫টি চারের সাহায্যে সর্বোচ্চ ৬৮ (রিটায়ার্ড হার্ট) রান করেন। এছাড়া প্রান্তিক নওরোজ নাবিল ৫৮ রান করেন।

পকিস্তানের পক্ষে মোহাম্মাদ মুসা ৩টি, সাদ খান, বেলাল জাভেদ, নাসিম শাহ এবং মোহাম্মাদ হাসনাইন প্রত্যেকেই একটি করে উইকেট লাভ করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৪৫ দশমিক ২ ওভারে ১৮৭ রানে অলআউট হয় পাকিস্তান। দলের পক্ষে ওয়াকার আহমেদ ৫৮ বলে ১টি ছয় ও ১০টি চারের সাহায্যে ৬৭ রান করেন। এছাড়া সায়েম আইয়ুব ৪৯ এবং জুনায়েদ খান ২৪ রান করেন।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট নিয়েছেন রিশাদ। শরিফুল ইসলাম ২টি এবং একটি করে উইকেট নিয়েছেন মৃত্যুঞ্জয়, অভিষেক ও রাকিবুল।

দুই ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে তৃতীয় স্থানে রয়েছে বাংলাদেশ। অন্যদিকে সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে রান রেটের কারণে দ্বিতীয় স্থানে পাকিস্তান। দুই ম্যাচের দুটিতেই জিতে চার পয়েন্ট নিয়ে শীর্ষে শ্রীলঙ্কা।

(জাস্ট নিউজ/একে/১৯০০ঘ.)