মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মির্জা আলমগীরের শোক

মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মির্জা আলমগীরের শোক

হবিগঞ্জ, ২৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি মোখলেছুর রহমানের পিতা সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী বজলুর রহমান গতরাতে হবিগঞ্জের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। বজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি মোখলেছুর রহমানের পিতা সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী বজলুর রহমানের ইন্তেকালে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। শিক্ষানুরাগী ও সাবেক ইউপি সদস্য হিসেবে তিনি মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে যথেষ্ট অবদান রেখেছেন। ধার্মিক মানুষ হিসেবে তাকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুম বজলুর রহমানকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ম্রিয়মান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/একে/২১৩২ঘ.)