সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ কাল, ব্যাপক প্রস্তুতি

সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ কাল, ব্যাপক প্রস্তুতি

সিলেট, ৯ এপ্রিল (জাস্ট নিউজ) : দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ আগামীকাল মঙ্গলবার বেলা ২টায় শুরু হবে। নগরীর রেজিস্ট্রারি মাঠে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে বিপুল সংখ্যক লোক সমাগম নিশ্চিত করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে স্থানীয় বিএনপি।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিভাগীয় এ সমাবেশকে কেন্দ্র করে সোমবার সিলেটে প্রচারপত্র বিলি এবং গণসংযোগ করেছে বিএনপি।

নগরীর কোর্টপয়েন্ট এলাকায় গণসংযোগকালে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে বৃহত্তর সিলেটে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে, যা আর কোন সরকারের আমলে হয়নি। ষড়যন্ত্রমূলক মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। সিলেটে বিভাগীয় সমাবেশ সফলের মাধ্যমে প্রমাণ করতে হবে সিলেট বিভাগ বিএনপির দুর্জয় ঘাঁটি।

প্রচারপত্র বিলি ও গণসংযোগকালে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী মিজান, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

পৃথকভাবে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীও প্রচারপত্র বিলি করেন। এছাড়া ছাত্রদল সমাবেশ উপলক্ষে প্রচার মিছিল করেছে নগরীতে।

বিএনপির পক্ষ থেকে সমাবেশের জন্য নগরীর কোর্টপয়েন্ট চাওয়া হয়েছিল পুলিশের কাছে। তবে পুলিশ কোর্টপয়েন্টে সমাবেশের অনুমতি না দিয়ে রেজিস্ট্রারি মাঠে অনুমতি দেয়।

(জাস্ট নিউজ/এমআই/২০৩৩ঘ.)