শিকাগো ইলিনয় ষ্টেট বিএনপির উদ্দ্যোগে শহীদ জিয়ার ৮৫তম জন্মবার্ষিকী পালন

শিকাগো ইলিনয় ষ্টেট বিএনপির উদ্দ্যোগে শহীদ জিয়ার ৮৫তম জন্মবার্ষিকী পালন

মহান স্বাধীনতার ঘোষক, বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্রের শিকাগো ইলিনয় ষ্টেট বিএনপি উদ্দ্যোগে শনিবার এক ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শিকাগো ইলিনয় ষ্টেট বিএনপির শাহ মোজাম্মেল নান্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদিক নার্গিস আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক অভি ওয়াহিদের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য জনাব ড. খন্দকার মোশাররফ হোসেন।

অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সাবেক সংসদ সদস্য নিলুফার চৌধুরী মনি, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান, যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মালেক, কানাডা বিএনপির সভাপতি ফয়সল আহমদ চৌধুরী এবং যুক্তরাষ্ট্রের অনুমদিত প্রত্যেকটি ষ্টেট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক , আহবায়ক ও সদস্য সচিব বৃন্দ। বক্তব্য রাখেন শিকাগো বিএনপির প্রধান উপদেষ্টা শাহ মোসাদ্দিক মিন্টু ,উপদেষ্টা ডা নিয়াজ আহমেদ চৌধুরী, উপদেষ্টা জিয়াউল হাসান, দুলু মিয়া, তাজুল ইসলাম রিপন প্রমুক । অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন নিউজারসি ষ্টেট বিএনপির সভাপতি সৈয়দ জুবায়ের আলী।-বিজ্ঞপ্তি

এমজে/