অবশেষে দেখা মিলল রণবীর-দীপিকার বিয়ের ছবি

অবশেষে দেখা মিলল রণবীর-দীপিকার বিয়ের ছবি

ঢাকা, ১৬ নভেম্বর (জাস্ট নিউজ) : দীর্ঘদিন প্রেমের পর ইতালির লেক কোমার ভিলা দেল বালাবিয়ানে মঙ্গলবার গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

তবে ছবি প্রকাশে অতিথিদের ওপর ছিল কড়া নজরদারি। বিয়ের ছবি যাতে কেউ বাইরে প্রকাশ করতে না পারে সেজন্য অতিথিদের মোবাইল ফোনও আনতে দেওয়া হয়নি। যা নিয়ে রণবীর-দীপিকা ভক্তদের মধ্যে একটু ক্ষোভও ছিল। তবে বেশিক্ষণ আর ভক্তদের থেকে দূরে থাকতে পারলেন না, একদিন পরই বিয়ের ছবি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন এই তারকা জুটি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, দীপিকা-রণবীর চাননি কোনভাবেই তাদের বিয়ের ছবি পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ুক। এছাড়া লেক কোমোতে নিমন্ত্রিতরাও যাতে বিয়ের ছবি কোন ভাবেই সোশ্যাল মিডিয়ায় না দিতে পারেন সেই ব্যবস্থাও ছিল বিয়েতে।

জানা গেছে, ইতালির এক নিরাপত্তা সংস্থার সঙ্গে চুক্তি করে এই ব্যবস্থা করেন দীপিকা-রণবীর। আমন্ত্রিতদের প্রত্যেকের ক্যামেরায় ও মোবাইলের এর ক্যামেরায় লাগিয়ে দেওয়া হয় এক বিশেষ ধরনের টেপ, যাতে কোন ভাবেই ছবি ফাঁস না হয়ে যায়। ১৪ ও ১৫ নভেম্বর এই আড়ম্বরের নিরাপত্তা বজায় রাখতে নিরাপত্তা সংস্থাকে দীপিকা-রণবীর মোট ১ কোটি টাকা দিয়েছেন বলে জানা গেছে।

(জাস্ট নিউজ/এমজে/১২৪৪ঘ.)