খালেদা জিয়ার সুস্থতা কামনায় কবি নজরুল কলেজ ছাত্রদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

খালেদা জিয়ার সুস্থতা কামনায় কবি নজরুল কলেজ ছাত্রদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ইফতার ও দোয়া মাহফিল করেছে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল।

বুধবার জজকোর্ট এলাকার অন্যপুনা রেস্টুরেন্টে তার মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রদল সভাপতি দেলোয়ার হোসেন রিন্টু। এ সময় আরো উপস্থিত ছিলেন- কলেজ শাখার সাবেক সভাপতি জহির উদ্দিন তুহিন, সাবেক সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম তুরান, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, সাবেক যুগ্ম সম্পাদক আকবর হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক আরিফ হোসেন আরিফ, বর্তমান সহ-সভাপতি আরিফুর রহমান আরমান, সাবেক সম্পাদক শরিফ হোসেন, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জসিম, সাবেক সহ-সম্পাদক নাদিম সিকদার, কলেজ ছাত্রনেতা সাইয়্যেদুর রহমান সাঈদ, মুজিবুল হক রিপন, রেজাউল করিম রিয়াজ, বায়জিদ শ্রাবণ, খন্দকার ফাহিমসহ কলেজ ছাত্রদলের অতীত ও বর্তমান অনেক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটির আয়োজক ছিলেন ছাত্রনেতা সাইয়্যেদুর রহমান সাঈদ, রিপন, রিয়াজ ও বায়জিদ। সার্বিক সহযোগিতায় ছিলেন কলেজ ছাত্রনেতা জিয়াউর রহমান, কানন, আরিফ হোসেন, কামরুল, সৈকত, মোঃ রুহুল আমিন ও আহমেদ শাকিল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দুই কোটি টাকার মিথ্যা ও প্রহসনের মামলায় গত বছরের ৮ই ফেব্রুয়ারি থেকে প্রায় দেড় বছর ধরে পুরাণ ঢাকার নাজিমুদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে রয়েছেন বেগম খালেদা জিয়া। দীর্ঘদিন কারান্তরীণ থাকায় তাঁর শারীরিক অবস্থার অনেক অবনতি হয়েছে। ঠিকমতো হাঁটাচলা করতে পারছেন না। মুখে ঘা হওয়ার কারনে ঠিকমতো কিছু খেতেও পারছেন না সাবেক এই প্রধানমন্ত্রী। বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছেন বেগম খালেদা জিয়া।

এ সময় বক্তারা সকলে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসার দাবি জানান। পরে তাঁর রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এমআই