ঐশ্বরিয়াকে মা দাবি ২৯ বছর বয়সী যুবকের

ঐশ্বরিয়াকে মা দাবি ২৯ বছর বয়সী যুবকের

নয়াদিল্লি, ৪ জানুয়ারি (জাস্ট নিউজ) : বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের এক ছেলের সন্ধান মিলেছে। যার বয়স ২৯। ওই যুবক নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করেছেন। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সেগুলোতে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের বিশাখাপত্তনমের বাসিন্দা সংগীত কুমার। ২৯ বছর বয়স তার। তিনি দাবি করছেন ৪৪ বছর বয়সী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই তার মা। বেশ কিছু ভারতীয় টিভি চ্যানেলেও সাক্ষাতকার দিয়েছেন এই যুবক। বলেছেন, অভিষেককে বিয়ের আগেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া। ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার ৬ বছর আগেই নাকি অ্যাশের কোলে জন্ম নেন সংগীত। ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) পদ্ধতিতে তার জন্ম হয়। এরপর তিনি এ অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হয়েছেন। পরবর্তীতে তার বাবা আদিভেলু রেড্ডি তাকে বিশাখাপত্তনমে নিয়ে যায়।

এই যুবক আরো জানান, ২৭ বছর ধরে তিনি মায়ের কাছ থেকে দূরে রয়েছেন, এখন তার সঙ্গে থাকতে চান। শুধু তাই নয়, অভিষেকের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার ছাড়াছাড়ি হয়েছে এবং এ অভিনেত্রী এখন আলাদা থাকছেন বলেও দাবি করেছেন এই রহস্য যুবক।

তারকাদের সঙ্গে নিজেদের জুড়ে এ রকম অদ্ভুত দাবি নতুন কিছু নয়। অনেকেই আলোচনায় আসতে এমনটা করে থাকেন। নিজেকে ঐশ্বরিয়ার ছেলে বলে দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি সংগীত কুমার নামের ওই যুবক। সেইসঙ্গে অভিষেকের সংসারে এশ্বরিয়া ভালো আছেন সে খবর সবাই জানেন। ভুল তথ্যের জন্য ওই যুবককে ‘ফেম সিকার’ বলেই অভিহিত করছেন সবাই।

তবে এই খবর বেশ হৈ চৈ ফেলে দিয়েছে বলিউডপাড়ায়। ভাইরাল হয়েছে সংগীতের সাক্ষাৎকার ও তার ছবি। কিন্তু এই বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ঐশ্বরিয়া বা তার পরিবারের কোনো সদস্যের।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন। এরপর ২০১১ সালে ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আরাধ্য।

(জাস্ট নিউজ/ওটি/১২২২ঘ.)