সাইদুল আনাম টুটুল লাইফ সাপোর্টে

সাইদুল আনাম টুটুল লাইফ সাপোর্টে

ঢাকা, ১৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : গুণী নির্মাতা সাইদুল আনাম টুটুল বর্তমানে ধানমন্ডির ল্যাবএইড হাসাপাতালে লাইফ সাপোর্টে আছেন। এ নির্মাতা কয়েকদিন আগে ‘কালবেলা’ সিনেমার শুটিং শুরু করেন। এ ছবির অভিনেতা শিশির আহমেদ জানান, গতকাল রাত তিনটায় টুটুল ভাই হার্ট অ্যাটাক করেছেন।

তিনি বলেন, রাত তিনটায় হার্ট অ্যাটাক করার পরপরই তাকে নিয়ে আমরা সবাই ল্যাবএইড হাসপাতালে চলে আসি। তখনই শারীরিক অবস্থা খারাপ দেখায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। আমরা পুরো ‘কালবেলা’ ছবির ইউনিটই টুটুল ভাইয়ের পাশে আছি। আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসেন।

হাসপাতালে আছেন টুটুলের স্নেহধন্য অভিনেতা, নির্মাতা ও ডিরেক্টর গিল্ডসের সভাপতি সালাহউদ্দিন লাভলু। তিনি বলেন, টুটুল ভাইয়ের নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। তার ফুসফুসে পানি জমেছে বলে জানান ডাক্তার। শারীরিক অবস্থা খুব ভালো নয়। আল্লাহ টুটুল ভাইকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে নিয়ে আসেন। হাসপাতালে সাইদুল আনাম টুটুলের সহধর্মিণী মোবাশ্বেরা খানমও আছেন। তিনি জানান, ল্যাবএইডের ডাক্তার মাহবুবুর রহমানের তত্ত্বাবধানে তার স্বামীর চিকিৎসা চলছে।

উল্লেখ্য, সাইদুল আনাম টুটুল নির্দেশিত প্রথম সিনেমা ছিল ‘আধিয়ার’। সরকারি অনুদানে নির্মিত এই সিনেমাটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। তার দ্বিতীয় সিনেমা ‘কালবেলা’র কাজ অনেক দূর এগিয়েছে। বলতে গেলে শেষ লটের কাজ করার আগেই সাইদুল আনাম টুটুল অসুস্থ হয়ে পড়েন।

(জাস্ট নিউজ/এমজে/১৪০০ঘ.)