বিএফডিসিতে বিজয় দিবস পালিত

বিএফডিসিতে বিজয় দিবস পালিত

ঢাকা, ১৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। ১৯৭১ সালের আজকের এই দিনে স্বাধীনতার সূর্যের আলোয় ঝলমলিয়ে উঠেছিল বাঙালি জাতি। অবসান হয়েছিল পাকিস্তানি শাসকগোষ্ঠীর সাড়ে তেইশ বছরের নির্বিচার শোষণ, বঞ্চনা আর নির্যাতনের কালো অধ্যায়। দীর্ঘ নয় মাসের যুদ্ধ শেষে এদিন জন্ম নেয় একটি নতুন দেশ- বাংলাদেশ। আজ যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় বিএফডিসি প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও মুক্তিযুদ্ধে নিহত শহীদ পরিচালকদের নিয়ে নির্মিত ‘উত্তাপ’-এ ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএফডিসি কর্তৃপক্ষ, পরিচালক সমিতি, প্রযোজক ও পরিবেশক সমিতি, শিল্পী সমিতিসহ সকল সংগঠন। এছাড়া দেশের শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে।

মহান বিজয় দিবসে বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালকি আমির হোসেন, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান ‍গুলজার, সহাসচিব বদিউল আলম খোকন, ছকটু আহমেদ, অর্পূব রানা, বুলবুল বিশ্বাস, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেত্রী অঞ্জনা সুলতানা, চিত্রনায়ক ইমন, সাইমন সাদিক, জয় চৌধুরী, নৃত্য পরিচালক মাসুম বাবুল, আজিজ রেজা, সাইফুল ইসলাম, জাজ মাল্টিমিডিয়ার সিইও-প্রযোজক আলিমু উল্লাহ খোকন, জাজ মাল্টিমিডিয়ার জিএম- প্রযোজক আবু বকর সবুজসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন(বিএফডিসি)র পক্ষ থেকে বিএফডিসিতে আলোকসজ্জা ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

(জাস্ট নিউজ/এমজে/১৮২৫ঘ.)