রজনীকান্তের নতুন সিনেমার ট্রেইলার প্রকাশ

রজনীকান্তের নতুন সিনেমার ট্রেইলার প্রকাশ

ঢাকা, ২৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্তের নতুন সিনেমা ‘পেটা’র ট্রেইলার মুক্তি পেয়েছে। রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘২.০’ ছবির সাফল্যের পর বহুল প্রতীক্ষিত সিনেমা এটি।

শুক্রবার মুক্তি পেয়েছে ‘পেটা’র ট্রেইলার। দুই মিনিট ৩০ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে রজনীকান্তের চিরচেনা সেই ঝলক দেখা গেছে। এই ছবিতে রজনীকান্তের চরিত্রের নাম কালি। শুরুতেই আমরা কালির দেখা পাই একটি পাহাড়ি স্টেশনে। দেখা যায়, স্ত্রী সিমরনের সঙ্গে তিনি সুখী জীবন কাটাচ্ছেন। আছে কালি ও সিমরনের দুষ্টুমির দৃশ্য।

এর পরেই দর্শক একে একে পরিচিত হতে থাকেন ‘পেটা’র প্রধান চরিত্রগুলোর সঙ্গে—ববি সিনহা, তৃষা কৃষ্ণান, নওয়াজুদ্দিন সিদ্দিকি ও সর্বশেষ বিজয় সেতুপতির সঙ্গে। ‘পেটা’র মাধ্যমে তামিল সিনেমায় অভিষেক হতে চলেছে বলিউডি ছবিতে ব্যতিক্রম চরিত্রে অভিনয় করে খ্যাত নওয়াজুদ্দিনের।

ধীরে ধীরে চেনারূপে ফিরে আসেন রজনীকান্ত। দর্শক উপভোগ করতে থাকেন রজনীর অ্যাকশন মুড—হাতে পিস্তল, লক্ষ্য স্থির করা আর শেষে ফায়ার! শত্রুদের যেন একাই নিয়ন্ত্রণ করতে জানেন এই মহাতারকা। আর নতুন এ সিনেমায়ও নজর কাড়বে রজনীর হাঁটার ভঙ্গি, এই স্টাইলের জন্য বিখ্যাত তিনি।

‘পেটা’য় কলেজ অধ্যাপকের ভূমিকায় অভিনয় করেছেন রজনীকান্ত, যাঁর সঙ্গে বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকির সহিংস অতীত রয়েছে।

‘পেটা’ পরিচালনা করেছেন কার্তিক শুভরাজ, যিনি ‘পিৎজা’ ও ‘জিগরথানড়া’ সিনেমার জন্য বিখ্যাত। এ দুই সিনেমার জন্য দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। খবরে প্রকাশ, ‘পেটা’র শুটিং করা হয়েছে দার্জিলিং, লক্ষ্ণৌ ও বেনারসে।

গত ১২ ডিসেম্বর রজনীকান্তের ৬৮তম জন্মদিবসে নির্মাতা ‘পেটা’র প্রথম টিজার প্রকাশ করেন। সেই ঝলক দেখার পর ভক্তরা ট্রেইলারের অপেক্ষা করছিল। আগামী ১০ জানুয়ারি রুপালি পর্দায় উঠবে সিনেমাটি।

(জাস্ট নিউজ/এমজে/১৮৩০ঘ.)