জনসমক্ষে স্ত্রীকে রণবীরের চুমু!

জনসমক্ষে স্ত্রীকে রণবীরের চুমু!

দীপিকাকে চুমু দিচ্ছেন রণবীর। দৃশ্যটি নতুন নয়। প্রথমবার এ দৃশ্য দেখা গিয়েছিল পর্দায়, ‘রামলীলা’ ছবিতে। পরেরবার অল্প কিছু কাছের মানুষ তাদের চুমু দিতে দেখেছেন লেক কোমোতে তাদের বিয়ের দিন। সম্প্রতি আবার একই ঘটনা ঘটালেন রণবীর সিং। জনসমক্ষে স্ত্রী দীপিকা পাড়ুকোনকে চুমু দিলেন তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

রাতে এক হোটেল থেকে বের হওয়ার সময় আলোকচিত্রীদের সামনে পড়ে যান এই তারকা দম্পতি। হঠাৎ জ্বলে ওঠে আলোকচিত্রীদের ক্যামেরার ফ্লাশ। তাদের একটু উসকে দেওয়ার জন্যই যেন বেশ সময় নিয়ে দীপিকার জিনস প্যান্টের ধুলা ঝাড়তে থাকেন রণবীর সিং। এরপর তাকে জড়িয়ে ধরে চুমু দেন তিনি। এ সময় ‘আআআ’ শব্দ করে ওঠেন কয়েকজন আলোকচিত্রী।

ইন্টারনেটে এ ভিডিওটি ছড়িয়ে পড়লে অনেকে বলেছেন, আলোকচিত্রীদের কিছু ছবির উপকরণ দেওয়ার জন্যই রণবীর এমনকি করেছেন। নইলে জনসমক্ষে প্রেম দেখানোর কী আছে! অনেকে বলেছেন, ঘরজামাই বলে কথা, ভালোবাসা না দেখালে চলে! আর ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, এ হচ্ছে রণবীরের লোকদেখানো ভালোবাসা।

আসলেই কি তাই? লোকের সামনে স্ত্রীকে চুমু দেওয়া যাবে না? তারকা হিসেবে রণবীর তো তা করতেই পারেন। এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, ‘বিয়ে হচ্ছে একটি চুক্তি, বিকল্প নয়। ফলে যা কিছু দরকার, করতে হবে।’ সে জন্যই তিনি করলেন এমনটি!

নিজের বাড়িতে স্ত্রীকে তুলে না এনে স্ত্রীর বাড়িতে গিয়ে ওঠার ব্যাপারে চমৎকার এক ব্যাখ্যা দিয়েছিলেন রণবীর। বলেছিলেন, দীপিকা তার নিজের বাড়িতে আরামে আছে। তার সবকিছুসহ তাকে তুলে আনলে তার গোছানো জীবন এলোমেলো হয়ে যাবে। সে যেভাবে ভালো থাকতে চায়, আমার কাজ হচ্ছে তাকে সেভাবেই রাখা। আমি সব সময় তার সিদ্ধান্তকে গুরুত্ব দিই।’

প্রেম করে সহশিল্পী দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর সিং। এখন তারা বলিউডের সব থেকে আলোচিত ও প্রিয় দম্পতি। নিজের স্ত্রীকে অনেক দায়িত্বজ্ঞান সম্পন্ন মনে করেন রণবীর। আর তারকা স্ত্রীকে জনসমক্ষে চুমু দেওয়ায় দোষেরই বা কী আছে? ইন্ডিয়া টুডে

এমজে/