‘সাক্ষাৎকারের পর থেকেই আমি হুমকির মুখে’, আদালতকে পিয়াসা

‘সাক্ষাৎকারের পর থেকেই আমি হুমকির মুখে’, আদালতকে পিয়াসা

নানা সময়ে আলোচনায় উঠে আসা মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে রাজধানীর তিন থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আট দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) রণপ কুমার ভক্ত এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রণপ কুমার বলেন, আজ পিয়াসাকে আদালতে হাজির করে গুলশান থানার মামলায় সাত দিন, ভাটারা থানার মামলায় ১০ দিন এবং খিলক্ষেত থানার মামলায় সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে পিয়াসার আইনজীবী জামিল সিদ্দিক বাপ্পি রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

রিমান্ড শুনানির সময় পিয়াসা বিচারকের উদ্দেশে বলেন, ‘আমার বাবা ব্যারিস্টারি পড়াশোনা করেছেন। আমি নিজেও ২০২১ সাল পর্যন্ত চাকরি করেছি। এশিয়ান টিভিতে চাকরি করেছি। আমি মাদকের সঙ্গে জড়িত নই। জিসান ও মিশু আমার বন্ধু। জিসানের স্ত্রীর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব। আমি গরুর ব্যবসা করতে যাব কেন?’

পিয়াসা আরও বলেন, ‘স্যার, একটি বিষয় বলে রাখি। আপন জুয়েলার্সের মালিকের ছেলের সঙ্গে আমার বিয়ে হয়েছিল। আমি বিভিন্ন সাক্ষাৎকারে বিভিন্ন বক্তব্য দিয়েছি। তারপর থেকেই আমাকে বিভিন্ন হুমকির মুখে পড়তে হচ্ছে। হঠাৎ করে একদিন রাতে আমার বাসায় ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে। পরে বলা হয়, আমার বাসায় নাকি ৬৭ পিস ইয়াবা পাওয়া গিয়েছে। আমি ইয়াবার সঙ্গে জড়িত নই।’

পিয়াসার আইনজীবী জামিল সিদ্দিক বাপ্পি শুনানিতে বলেন, ‘আসামি কোনো মাদক ব্যবসার সঙ্গে জড়িত নয়। তাকে আগে একবার রিমান্ডে নেওয়া হয়েছে। তাই তার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করছি।’

এরপরে বিচারক রিমান্ডের আদেশ দেন।

গত ১ আগস্ট দিবাগত গভীর রাতে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসার বারিধারার নয় নম্বর রোডের তিন নম্বর বাসায় অভিযান চালায় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় তার বাসা থেকে মাদক উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। পরদিন ২ আগস্ট ঢাকার সিএমএম আদালত পিয়াসাকে তিন দিনের রিমান্ডে পাঠান। সে রিমান্ড শেষ হলে তাকে আজ আবার আদালতে হাজির করা হয়।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন এই পিয়াসা। এ ছাড়া চলতি বছর গুলশানের মুনিয়া আত্মহত্যাকাণ্ডে তার নাম আবার আলোচনায় আসেন।