চিত্রনায়িকা পরীমনি ও একার সদস্যপদ স্থগিত করল শিল্পী সমিতি

চিত্রনায়িকা পরীমনি ও একার সদস্যপদ স্থগিত করল শিল্পী সমিতি

এফডিসিতে সংবাদ সম্মেলন করে চিত্রনায়িকা একা ও পরীমনির সদস্যপদ স্থগিতের কথা জানিয়েছেন অভিনয়শিল্পী মিশা সওদাগর। আজ শনিবার বিকেলে এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির বক্তব্যে মিশা সওদাগর এই ঘোষণা দেন। এ দুই নায়িকা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত, এমন অভিযোগ এনে শনিবার দুপুরে সমিতির সদস্যদের ডেকে ক্যাবিনেট মিটিংয়ে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মিশা জানান, একা ও পরীমনির ঘটনাটি চলচ্চিত্র তথা শিল্পীসমাজের জন্য বিব্রতকর। কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না শিল্পী সমিতি। তাঁদের মামলা চলমান থাকায় একা ও পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হলো।

মিশা সওদাগর জানালেন, শিল্পী সমিতির গঠনতন্ত্রের ৬–এর খ এবং ৯–এর গ অনুচ্ছেদে বলা হয়েছে, কোনো সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ন করে কোনো কর্মকাণ্ডে লিপ্ত হন, সঙ্গে সঙ্গে তাঁর সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হবে।

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি গত বুধবার সন্ধ্যায় তাঁর বনানীর বাসা থেকে আটক হন। রাজধানীর বনানীতে তাঁর বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাঁকে আটক করে র‌্যাব। পরে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। তাঁর আগে গৃহপরিচারিকাকে নির্যাতনের ঘটনায় চিত্রনায়িকা একাকে আটক করে হাতিরঝিল থানার পুলিশ।

এফডিসির সংবাদ সম্মেলনে সভাপতি মিশা সওদাগর ছাড়াও উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহসভাপতি ডিপজল, রুবেল, কার্যনির্বাহী পরিষদ সদস্য অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আলেকজান্ডার বো, জয় চৌধুরী প্রমুখ।