আমি হতাশ করতে চাই না: ম্যাডোনা

আমি হতাশ করতে চাই না: ম্যাডোনা

মারাত্মক ব্যাকটেরিয়া সংক্রমণে অসুস্থ যুক্তরাষ্ট্রের পপ তারকা ম্যাডোনা। ছিলেন হাসপাতালে ভর্তি। অবশেষে ১৫ দিন পর সুস্থাতার আভাস দিলেন তিনি নিজেই। ম্যাডোনা জানিয়েছেন, তিনি ‘সুস্থ হয়ে উঠছেন’।

সেইসঙ্গে স্থগিত রাখা ওয়ার্ল্ড ট্যুর আগামী অক্টোবরে শুরু হবে বলেও জানিয়েছেন তিনি।

সিএনএন জানিয়েছে, ভক্তদের প্রতি ‘ভালোবাসা-কৃতজ্ঞতা’ জানিয়ে গ্র্যামী জয়ী ম্যাডোনা একটি পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে। সেখানে নিজের শারীরিক পরিস্থিতির সঙ্গে ওয়ার্ল্ড ট্যুরের দিনক্ষণ জানিয়েছেন তিনি।

তিনি বলেন, আপনাদের ইতিবাচক শক্তি, প্রার্থনা আমাকে সুস্থ করে তুলেছে, এজন্য ধন্যবাদ। আপনাদের ভালোবাসা অনুভব করেছি। আমি সুস্থ হওয়ার পথে আছি এবং আমার জন্য আপনাদের আশীর্বাদের জন্য আমি কৃতজ্ঞ।

পোস্টে ম্যাডোনা জানিয়েছেন, হাসপাতালে প্রথম যখন তার চেতনা ফেরে, সবার আগে সন্তানদের নিয়ে চিন্তা শুরু হয়।

আর দ্বিতীয় চিন্তাতেই ছিলেন সেই সব মানুষ, যারা তার ওয়ার্ল্ড ট্যুরের কনসার্ট দেখতে টিকেট কেটেছেন। টিকেট কিনেছেন এমন কাউকে আমি হতাশ করতে চাই না। গত কয়েক মাস ধরে যারা আমার শোয়ের জন্য, আমার সঙ্গে অক্লান্ত পরিশ্রম করেছেন তাদেরও আমি হতাশ করতে চাই না।

যত তাড়াতাড়ি সম্ভব ভক্তদের মাঝে গান নিয়ে ফিরতে চান ম্যাডোনা। তাই সুস্থ হওয়ার দিকেই তার প্রধান মনোযোগ। তিনি বলেন, এখন আমার মনোযোগ আমার শরীর এবং সুস্বাস্থ্য। আমি আপনাদের আশ্বস্ত করছি, আমি যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের মাঝে ফিরে আসব।

পোস্টে ম্যাডোনা আরও জানান, সব ঠিক থাকলে ‘গ্রেটেস্ট হিটস ট্যুর’ চলতি বছরের অক্টোবরেই শুরু করা যাবে বলে তিনি আশা করছেন।