শিকাগোতে শহীদ জিয়ার ৪০তম শাহাদাত বার্ষিকী পালন

শিকাগোতে শহীদ জিয়ার ৪০তম শাহাদাত বার্ষিকী পালন

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের শিকাগোতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ইলিনয় ষ্টেট বিএনপি।

সংগঠনের সভাপতি শাহ মোজাম্মেল নান্টুর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক দুলু মিয়ার পরিচালনায় রবিবার শিকাগোর সেরেনে রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এশিয়ান হিউম্যান সার্ভিসের সভাপতি ইঞ্জিনিয়ার আরশাফ আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাউথ এশিয়ান মেইন স্ট্রিম লিডার সদরুদ্দিন নুরানী এবং উপদেষ্টা ইঞ্জিনিয়ার জিয়াউল হাসান।

অভি ওয়াহিদ ও তাজুল ইসলাম রিপনের যৌথ সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা শাহ মোসাদ্দিকক মিন্টু , উপদেষ্টা ডা: নিয়াজ আহমদ চৌধুরী, সহসভাপতি মোহাম্মদ খান, সহসভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিন, ছাত্রদলের সাবেক সহ সাধারন সম্পাদক তাজুল ইসলাম রিপন, সুশীল সমাজ প্রতিনিধি ডা: মঞ্জুর আহমেদ চৌধুরী, উপদেষ্টা হারুন মিয়া, জসিম উদ্দিন, রাকীব হোসেন, শাহীন আহমেদ, সুমন, বাবু, এডভোকেট জসীম, শাহ মোশাররফ, ফরহাদ আহমেদ, আইয়ুব শিকদার, কামাল, মেহেদী হাছান, নাজিম উদ্দিন, এবং মোহাম্মদ মিজান প্রমুখ।

আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মো: মোস্তফা কামাল।