বেলা ১২টার মধ্যে সব কেন্দ্রে ভোট শেষ!

বেলা ১২টার মধ্যে সব কেন্দ্রে ভোট শেষ!

যশোর, ৩০ ডিসেম্বর (জাস্ট নিউজ) : যশোর-৩ সদর আসনের ১৭২ টি ভোট কেন্দ্রে বেলা ১২টার মধ্যে ভোট গ্রহণ এক প্রকার শেষ হয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত।

তিনি বলেন, গত রাত থেকেই নৌকার কর্মী সমর্থকরা প্রতিটি ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ব্যালট পেপার নিয়ে নৌকা প্রতীকে সিল মেরে বাক্স ভর্তি করেছে। তার পরও বাকী যে সামান্য ব্যালট পেপার ছিল তা বেলা ১২টার মধ্যে নৌকার কর্মীরা সিল মেরে শেষ করে ফেলে।

রবিবার ১২টার দিকে যশোর জেলা স্কুল, এমএসটিপি, উপশহর, বিরামপুর, বাহাদুরপুর, উপশহর বি ব্লকসহ বেশ কয়েকটি কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসারের কাছ থেকে প্রাপ্ত তথ্যে বিএনপি প্রার্থীর অভিযোগের সত্যতা মিলেছে। বেলা ১২টা ১৫ মিনিটে এমএসটিপি কেন্দ্রে দেখা যায় বেশ কিছু ভোটার ভোট দেওয়ার জন্য বুথে গেলেও পোলিং অফিসারগণ জানান বুথে কোন ব্যালট পেপার নেই। সব ব্যালট পেপার শেষ হয়ে গেছে। এই কেন্দ্রে মোট ভোটার ৪১২৮ জন। প্রিজাইডিং অফিসার দীপাঞ্জন পাল বলেন, সকাল থেকে ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ায় সব ব্যালট শেষ হয়ে গেছ্ এই কেন্দ্রে শতভাগ ভোট কাস্ট হয়ে গেছে বেলা ১২টার মধ্যেই।

এখন ভোটাররা আসলেও ভোট নেওয়ার কোন সুযোগ নেই। একই অবস্থা আব্দুস সামাদ, গোলাম হোসেন প্যাটেল প্রাইমারী স্কুল, রেলগেট দাখিল মাদ্রাসা, রায়পাড়া প্রাইমারি স্কুল, চাঁচড়া, বিরামপুর, ইছালী, হাসিমপুর, কাশিমপুরসহ প্রায় সব কেন্দ্রেই।

(জাস্ট নিউজ/একে/১৭৫৭ঘ.)