নিখোঁজ একজনের সন্ধান মিলেছে

নিখোঁজ একজনের সন্ধান মিলেছে

রাজধানীর ফার্মগেট এলাকা থেকে নিখোঁজ হওয়া চারজনের একজনকে পাওয়া গেছে। তার নাম আবু খালেদ মোহাম্মদ জাবেদ। তাকে ফেনী রেলস্টেশন থেকে সোমবার দিবাগত রাত ৩টার দিকে উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে ফেনী রেলওয়ে পুলিশের ইনচার্জ এসআই মাসুদ রানার হেফাজতে রয়েছেন জাবেদ। সন্ধানের বিষয়টি মাসুদ রানা নিজেই মানবজমিনকে সংবাদ প্রকাশ হওয়ার পর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মানবজমিনের সংবাদ পড়ে দেখলাম চারজন শিক্ষার্থী নিখোঁজ। তাদের মধ্যে জাবেদ নামের একজন রয়েছেন। সোমবার রাত ৩টার দিকে রেললাইনে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করি।

এসময় তার হাত পা বাধা ছিল। মাথায় ও পিঠেও লক্ষ্য করা যায়। সেন্স ছিল না। উদ্ধারের পর আমরা দ্রুত চিকিৎসার ব্যবস্থা করি। সেন্স ফিরলেও ঠিকভাবে কথা বলতে পারছে না। শুধু নিজের নাম বলতে পারছে। আর ভাইয়ের নাম আবু হাসনাত বলতে পারে। এভাবে বারবার সেন্স আসছে যাচ্ছে।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর বিকালে রাজধানীর আজিজ সুপার মার্কেটে শপিং করতে গিয়ে নিখোঁজ হন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া চার শিক্ষার্থী। এরপর পুলিশসহ বিভিন্ন জায়গায় খুঁজেও তাদের সন্ধান পায়নি স্বজনরা। একপর্যায়ে আজ মঙ্গলবার দুপুরে ক্র্যাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে নিখোঁজদের সন্ধান দাবি করেন পরিবারের সদস্যরা।

একে