নোয়াখালীতে গণধর্ষণের ঘটনায় আরেক আসামি গ্রেপ্তার

নোয়াখালীতে গণধর্ষণের ঘটনায় আরেক আসামি গ্রেপ্তার

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় স্বামী-সন্তানদের বেঁধে রেখে এক গৃহবধূকে (৪০) মারধর ও গণধর্ষণের ঘটনায় আরেকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত একটার দিকে ফেনির সুলতানপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এই নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত মোট আটজনকে গ্রেপ্তার করা হলো।

বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. ইলিয়াস শরিফ জানান, গ্রেপ্তার ওই আসামির নাম ছালাউদ্দিন (৩৫)। তিনি মামলার এজাহারভুক্ত ৯ নম্বর আসামি। তার জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে গ্রেপ্তার হওয়া সাতজন আসামির রিমান্ডের আবেদনের শুনানি আজ রবিবার নোয়াখালীর ২ নম্বর আমলি আদালতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

নির্যাতনের শিকার ওই নারী বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার অভিযোগ, গত ৩০ ডিসেম্বর সকালে তিনি এলাকার একটি ভোটকেন্দ্রে ভোট দিতে যান। এ সময় কেন্দ্রে থাকা আওয়ামী লীগের কয়েকজন যুবক তাকে তাদের পছন্দের প্রতীকে ভোট দিতে বলেন। তিনি তাতে রাজি না হলে যুবকেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেন। ওইদিন রাত ১২টার দিকে ছালা উদ্দিন, সোহেল, বেচু, মোশারফসহ ১০ থেকে ১২ জনের একদল যুবক ঘরে ঢুকে প্রথমে স্বামী-স্ত্রী দুজনকে মারধর করেন। পরে স্বামী ও সন্তানদের বেঁধে রেখে ওই নারীকে ঘরের বাইরে পুকুরপাড়ে এনে গণধর্ষণ করেন।

এই নারীর দাবি, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিরা সবাই একই এলাকার চর জুবলী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য রুহুল আমিনের লোক।

সুবর্ণচরের চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, গ্রেপ্তার হওয়া আসামিরা প্রাথমিকভাবে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এমআই