আশুলিয়ায় নদীতে ট্রাক: ৩ লাশ উদ্ধার, নিখোঁজ ১

আশুলিয়ায় নদীতে ট্রাক: ৩ লাশ উদ্ধার, নিখোঁজ ১

সাভারের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় ইটবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে গেছে। এ ঘটনার পর ট্রাকচালকসহ তিনজনের মৃতদেহ উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন একজন। এ সময় একজন আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে আবদুল্লাপুর-বাইপাইল সড়কে মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন- চালক মুজাহিদ ও হেলপার শাহিন। তাদের বাড়ি শেরপুরে শাহীন ঝিনাইগাতি থানার ঘাগড়া গ্রামে। নিখোঁজরা হলেন- শেরপুরের শিপন ও নৈশপ্রহরী কাদের। তাদের বাড়ি ময়মনসিংহ বলে জানা গেছে।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, মরাগাঙ্গ এলাকায় পদ্মা ব্রিক থেকে ইটবোঝাই করে আশুলিয়ার টঙ্গাবাড়ি যাচ্ছিল ট্রাকটি। পথে মরাগাঙ্গ এলাকায় ব্রিজে ওই ট্রাকের সামনের চাকা বাস্ট হয়ে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে তলিয়ে যায় ট্রাকটি। তাৎক্ষণিকভাবে একজনকে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তুরাগ নদী থেকে মুজাহিদ ও শাহিনের মৃতদেহ উদ্ধার করা হয়। তবে এখনও নিখোঁজ রয়েছেন দুজন।

খবর পেয়ে উদ্ধারে কাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে বলে ধারণা করছেন উদ্ধারকাজে অংশ নেয়া ডুবুরিরা।

এমআই