নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এর মধ্যে ধানাইদহে ট্রাকচাপায় আসমত আলী (৬০) নামে এক কৃষক ও সদরের ডালসড়ক এলাকায় ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে আলাউদ্দিন নামে মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

আজ সোমবার সকালে পৃথক এ দূর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলীম হোসেন শিকদার ও এলাকাবাসী জানায়, উপজেলার গড়মাটি গ্রামের ছব্বের আলীর ছেলে আসমত আলী সকালে রসুন বিক্রি করতে ভ্যানে করে তার বাড়ি থেকে ধানাইদহ দাঁড়িখৈর সাহেব বাজারে যাচ্ছিলেন। পথে ধানাইদহ বাজারে পাবনা থেকে নাটোরগামী একটি দ্রুত গতির ট্রাক ওই ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় আসমত আলী ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। আহত হয় নিহত আসমত আলীর ছেলে মিজানুর রহমান ও প্রতিবেশী বিপ্লব হোসেন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

এদিকে হাইওয়ে পুলিশের ঝলমলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হোসেন জানান, সকালে মাছ ব্যবসায়ী আলাউদ্দিন মাছের পোনা কেনার জন্য ভ্যান যোগে বাড়ি থেকে নাটোর শহরে যাচ্ছিলেন। পথে ডালসড়ক এলাকায় অটোভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই আলাউদ্দিন মারা যান। তিনি সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকার আবদুর রহিমের ছেলে। এ সময় আহত হন ভ্যানের অপর আরোহী অমিত সাহা। তিনি একই এলাকার আশুতোষ সাহার ছেলে। অমিতকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমজে/