গাঁজা সেবনরত অবস্থায় সহযোগীসহ ভণ্ড পীর আটক

গাঁজা সেবনরত অবস্থায় সহযোগীসহ ভণ্ড পীর আটক

পাবনার চাটমোহরে গাঁজা সেবনরত অবস্থায় ‘আগুন পীর’ ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ি গ্রাম থেকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন-বাঘল বাড়ি গ্রামের মৃত কাশেম আলীর ছেলে আবদুস সাত্তার ওরফে আগুন পীর (৭০), তার দুই সহযোগী-বহিরগাতি গ্রামের দিরাজ উদ্দিনের ছেলে রশিদ হোসেন এবং স্থল গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোস্তাফিজুর রহমান (৩৪)।

জানা গেছে, দীর্ঘদিন ধরে আবদুস সাত্তার বাড়ির পাশে আস্তানা করে নিজেকে ‘আগুন পীর’ দাবি করে মানুষের সঙ্গে প্রতারণার পাশাপাশি সকাল থেকে গভীর রাত পর্যন্ত আসর বসিয়ে সবাইকে নিয়ে গাঁজা সেবন করে আসছিলেন।

খবর পেয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম মঈনুদ্দীন ও সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল শুক্রবার ভোরে পীরের আস্তানায় অভিযান চালান।

এসময় ভণ্ড পীর আবদুস সাত্তার ওরফে আগুন পীর কয়েকজন সহযোগীকে নিয়ে গাঁজা সেবন করছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় ভণ্ড পীর ও তার দুই সহযোগীকে।

হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম মঈনুদ্দীন জানান, আবদুস সাত্তার ওরফে ‘আগুন পীর’ একজন প্রতারক। তিনি এলাকার নিরীহ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন এবং গাঁজার আসর বসিয়ে সবাইকে মাদকের প্রতি আসক্ত করে ফেলেছিলেন। এ বিষয়ে থানায় মামলা দায়েরের পর আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।