পায়ুপথে ৩ হাজার পিস ইয়াবা, বাবা-ছেলে আটক

পায়ুপথে ৩ হাজার পিস ইয়াবা, বাবা-ছেলে আটক

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার ৮৫০ পিস ইয়াবাসহ বাবা-ছেলেকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)।

আটককৃত দুইজন হলেন, ইউনুস (৪৫) ও তার ছেলে রাসেল (১৫)। তারা কক্সবাজার জেলার টেকনাফ নোয়াপাড়া (সাবরাং) গ্রামের বাসিন্দা।

সোমবার সন্ধ্যায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ চালিয়ে পায়ুপথ থেকে এই ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিমানবন্দর আর্মড পুলিশের গণমাধ্যমে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সন্ধ্যায় ইউনুস ও তার ছেলে রাসেল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিল। এ সময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা ইউনুস ও তার ছেলে রাসেলকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। প্রথমে ইউনুসের পায়ুপথ থেকে এক হাজার আটশ ৫০ পিস ও পরে রাসেলের পায়ুপথ থেকে এক হাজার পিস ইয়াবা বের করে আনা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, টেকনাফের নয়াপাড়ার (সাব্রাং) জাবেদ (৪৫) তাদের এই ইয়াবা ঢাকায় এক ব্যক্তির কাছে মোবাইলে যোগাযোগের মাধ্যমে পৌঁছানোর কথা ছিল। বিনিময়ে ইউনুস ৩০ হাজার টাকা পেতো বলে জানায়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন গণমাধ্যমকে বলেন, বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এমজে/