ফতুল্লায় করোনায় আরও একজনের মৃত্যু, হোম কোয়ারেন্টাইনে পরিবার

ফতুল্লায় করোনায় আরও একজনের মৃত্যু, হোম কোয়ারেন্টাইনে পরিবার

নারায়ণগঞ্জ ফতুল্লায় এক নারী (৬০) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। রবিবার রাত সাড়ে ৯টায় পূর্ব ইসদাইরের বাসিন্দা এই নারী ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রহিমার বড় ছেলে রিপন জানান, শনিবার (১১ এপ্রিল) তার মায়ের প্রেসার ও ডায়াবেটিক সমস্যা বেড়ে যায়। পরে রবিবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখান থেকে করোনা উপসর্গ থাকায় ভর্তি করা হয় কুয়েত মৈত্রী হাসপাতালে। সেখানে শনিবার রাতে মারা যান তিনি। মৃত্যুর তার নমুনায় করোনা পজেটিভ রিপোর্ট আসে।

রিপন আরও জানান, হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে তারা নিজেরাই লাশ দাফন করবেন। আর সোমবার (১৩ এপ্রিল) সকালে এসে তাদের বাড়ির সকলের নমুনা সংগ্রহ করবে। এ বাড়িতে রহিমা বেগমের তিন ছেলে, স্বামীসহ ১১ সদস্য রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পরিবারের সদস্যদের দূরত্ব বজায় রেখে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। সোমবার নমুনা সংগ্রহ করা হবে পরিবারের অন্য সদস্যদের।

এর আগে শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১০টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে থেকে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

এমজে/