আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ১৭০ বস্তা চাল উদ্ধার

আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ১৭০ বস্তা চাল উদ্ধার

নওগাঁ সদরের বর্ষাইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রউফের বাড়ি থেকে ১৭০ বস্তা ওএমএসের চাল জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মল্লিকপুর গ্রামের তার নিজ বাড়ি থেকে চালগুলো জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার বষাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুজ্জোহা ঘুটুর ভাতিজা ওএমএসের ডিলার আবু সাঈদ। ডিলার আবু সাঈদ সরকারি ভাবে ওএমএসের চাল বিক্রি না করে গোপনে তার আপন দুলাভাই ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রউফের বাড়ি রেখে বেশি দামে বিক্রির উদ্দ্যেশ্যে রাখেন। এমন তথ্য স্থানীয় আওয়ামী লীগ নেতারা পুলিশকে জানালে রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফের বাড়ি অভিযান পরিচালনা করেন। এ সময় আব্দুর রউফের বাড়ির ঘরের মধ্যে থেকে ওএমএসের ১৭০ বস্তা সরকারি চাল জব্দ করে। তবে ডিলার আবু সাঈদ এবং আব্দুর রউফকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে ডিলার আবু সাঈদ দীর্ঘদিন থেকে এই ধরনের অপকর্ম করে আসছিলেন। তবে কেউ কোনো কথা বলতে সাহস পাননি।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়াদি হোসেন জানান, ডিলার আবু সাঈদ এবং আব্দুর রউফ পলাতক থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এমজে/