মহাসড়কের পাশে অচেতন যুবক, করোনা সন্দেহে আসেনি কেউ

মহাসড়কের পাশে অচেতন যুবক, করোনা সন্দেহে আসেনি কেউ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কের পাশে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় ৫ ঘণ্টা অচেতন অবস্থায় পড়ে ছিলেন এক যুবক।

করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে কেউ তাকে উদ্ধারে এগিয়ে আসেননি। ভুইয়াগাতী খামারবাড়ি এলাকায় শুক্রবার সকাল ১০টার দিকে যুবক অজ্ঞান হয়ে পড়েন।

খবর পেয়ে এ দিন দুপুরে রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে ছুটে এসে পিপিই ছাড়াই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান।

এ বিষয়ে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিরুল ইসলাম তৌহিদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মলম পার্টির খপ্পরে পড়ে সে জ্ঞান হারিয়ে ওই স্থানে পড়েছিল।

তিনি বলেন, অচেতন থাকলেও তাকে স্যালাইনসহ প্রয়োজনীয় সব ধরনের চিকিৎসাই দেওয়া হয়েছে। স্বজনদের খবরও দেওয়া হয়েছে। তার অবস্থার কোন উন্নতি না হলে তাকে বগুড়ার শজিমেক রেফার করার প্রয়োজন হতে পারে।

তিনি আরো বলেন, ওই যুবকের নাম মিশো (৩০)। তিনি বগুড়ার গাবতলীর বথিয়াভাঙ্গা গ্রামের বেল্লাল হোসেনের ছেলে। লকডাউন পরিস্থিতিতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে মহাসড়কের পাশে অচেতন অবস্থায় তিনি পড়ে ছিলেন।

এ বিষয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার হামিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে রায়গঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ বিষয়ে রায়গঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম বলেন, হয়তো মলম পার্টির খপ্পরে পড়ে তার এ অবস্থা হয়েছে। রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম তাকে উদ্ধার করে রায়গঞ্জ হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।