কুমিল্লার দেবীদ্বারে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

 

কুমিল্লার দেবীদ্বারে করোনায় আক্রান্ত হয়ে জামাল হাজারী (৩৬) নামের এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে মারা যান তিনি।

দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মদ কবীর এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার উপজেলায় আরও ৯ জনের করোনা পজেটিভ ফলাফল আসে। মৃত জামাল হাজারী তাদের একজন।

মৃত জামাল হাজারীর ভাগিনা বাছির জানান, গত মঙ্গলবার জ্বর, গলা ব্যথা ও শ্বাস কষ্ট থাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মামার করোনার নমুনা দেয়ার পর বাড়িতে চলে যান। কিন্তু বৃহস্পতিবার দুপুরের দিকে তার মামার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটে। তখনো করোনার রিপোর্ট হাতে আসেনি, তখন তাকে একটি এ্যাম্বুলেন্সযোগে কুমিল্লায় নেয়ার পথে বিকালের দিকে করোনা পজেটিভ ফল আসার খবরে দেবীদ্বারে ফিরে আসতে চায়। কিন্ত পথেই চালক তার করোনা পজেটিভ আসায় গাড়ি থেকে নামিয়ে দেয়। আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কোন এ্যাম্বুলেন্স ঢাকায় যেতে রাজি হয়নি। পরে ডাক্তারদের সহায়তায় ঢাকা থেকে এ্যাম্বুলেন্স আসার পর রাত ৯টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হলেও উপজেলা সদরের অদূরেই তার মৃত্যু হয়।

দেবীদ্বার উপজেলা নির্বাহী অফিসার মো: রাকিব হাসান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কিছু পিপিই মৃত জামাল হাজারীর গ্রামে পাঠানো হয়েছে, স্বল্প পরিসরে জানাজা শেষে রাতেই তাকে দাফন করা হবে। শুক্রবার সকাল থেকে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের লোকজন ওই গ্রামে গিয়ে সম্ভাব্য স্থান ও ঘর-বাড়ি লকডাউন করবে।

এমজে/