‘৭/৮বার করোনা পরীক্ষা- একবার পজেটিভ, আবার নেগেটিভ, আবার পজেটিভ’

ঢাকায় হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে করোনা আক্রান্ত বেলারুশ নাগরিকের মৃত্যু

ঢাকায় হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে করোনা আক্রান্ত বেলারুশ নাগরিকের মৃত্যু

রাজধানীর ধানমন্ডি থানাধীন ল্যাবএইড হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে মিখাইল স্টেলমাখ (২৯) নামের করোনা আক্রান্ত এক বেলারুশ নাগরিকের মৃৃত্যু হয়েছে।

সোমবার ধানমন্ডি থানার উপ পরিদশর্ক (এসআই) মো. রায়হানুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার ভোর সাড়ে ৫টার দিকে মিখাইল স্টেলমাখ নামে ওই ব্যক্তি হাসপাতাল থেকে লাফিয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় বিকেল পৌনে ৩টার দিকে ওই হাসপাতালেই তার মৃত্যু হয়। গত মাসে তিনি করোনা পজেটিভ হলে সহকর্মীরা তাকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করান।

ল্যাবএইডের হাসপাতালের ৬ষ্ঠ তলায় ভর্তি ছিলেন তিনি। সাত/আটবার তার করোনা পরীক্ষা করা হয়। একবার পজেটিভ আসে, আবার নেগেটিভ, আবার পজেটিভ আসে। এ কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। গতকাল রবিবার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে জানলা দিয়ে তিনি লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিক তদন্তে জারা যায়। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেলে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, আমরা খবর পেয়ে রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত বেলারুশ নাগরিকের বাবার নাম ইভান। পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন তিনি।