টাঙ্গাইলে ট্রেন-পিকআপ-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ : নিহত ১

টাঙ্গাইলে ট্রেন-পিকআপ-কাভার্ডভ্যানের ত্রিমুখী সংঘর্ষ : নিহত ১

টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে পিকআপ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক নিহত ও হেলপার আহত হয়েছেন। এ সময় অন্য একটি কাভার্ডভ্যান দুর্ঘটনা এড়াতে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রেললাইনের ওপর উঠে গেলে ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানটি ক্ষতিগ্রস্ত হয়।

শুক্রবার সকালে হাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে কিছু সময় ঢাকা-উত্তরবঙ্গ রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আয়েবুর রহমান জানান, কালিহাতীর হাতিয়ায় সকাল ৭টা ৪০ মিনিটে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী মুরগির বাচ্চা বোঝাই একটি পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক ঘটনাস্থলেই নিহত এবং হেলপার আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। আহত হেলপারকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নিহতের লাশ পাঠানো হয়েছে মর্গে।

অন্যদিকে এই দুর্ঘটনা এড়াতে উত্তরবঙ্গগামী অপর একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রেললাইনের ওপর উঠে যায়। এ সময় ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কাভার্ডভ্যানটি ক্ষতিগ্রস্ত হয়। তবে ট্রেন আসার আগেই কাভার্ডভ্যানের চালক ও হেলপার নিজেদের নিরাপদে সরিয়ে নেন। দুর্ঘটনার কারণে ঢাকা-উত্তরবঙ্গ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রেললাইনের উপর থেকে ওই কাভার্ডভ্যানটি সরিয়ে নিলে কিছু সময় পর আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এমজে/